সৈয়দপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ দেড় হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলো বাংলাদেশ হোন্ডা প্রাঃ লিঃ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের উদ্যোগে সৈয়দপুর উপজেলায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ (মঙ্গলবার) সকালে সৈয়দপুর শহরের উপকন্ঠে পাটোয়ারীপাড়া সংলগ্ন নয়াপাড়া এলাকায় ওই ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
 সৈয়দপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার  উপস্থিত থেকে বন্যার্তদের হাতে ত্রাণ সামগ্রী  দিয়ে বিতরণ কার্যক্রমে শুভ উদ্বোধন করেন।
এ সময় বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের মানব সম্পদ ও প্রশাসন বিভাগের সহকারি ব্যবস্থাপক এস এম মাহ্মুদুল হাসান, গ্রাহক সেবা অফিসার মাহমুদুল হাসান মুকুল, উৎপাদন অফিসার মো. আলমগীর আলম, অর্থ বিভাগের অফিসার অজিত মোহন সরকার, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের স্থানীয় পরিবেশক মেসার্স ইসলাম মটরস্ এর স্বত্ত্বাধিকারী মো. মাজেদুল ইসলাম, শহরের বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল হোসেন ভোলাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
পরে মেয়র আমজাদ হোসেন সরকার আয়োজক প্রতিষ্ঠানের পক্ষে ক্ষতিগ্রস্থ এক হাজার তিন শ’ পরিবারের সদস্যদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন। বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে শাড়ি, লুঙ্গি, চাল, পাউরুটি ও খাবার স্যালাইন। এখানে কামারপুকুর,বাঙ্গালীপুর ও পৌরসভার এলাকার বন্যার্তদের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়েছে।
 পরে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের পক্ষে সৈয়দপুর উপজেলার ৫ নম্বর খাতামধুপুর ইউনিয়নে ডাঙ্গাপাড়ায় তিন শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এ সব ত্রাণ সামগ্রী  বিতরণ কার্যক্রমে সার্বিক সহায়তা দেন হোন্ডা কম্পানির সৈয়দপুরের পরিবেশক মেসার্স ইসলাম মটরস্।
উল্লেখ্য, আন্তর্জাতিক ওই প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইউচিরো ইসি’র নির্দেশে রংপুর বিভাগের বিভিন্ন জেলায় ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয় ২৫ আগস্ট। আর আজ (মঙ্গলবার) সৈয়দপুর উপজেলায় ত্রাণ সামগ্রী বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রম শেষ হয়েছে।      

পুরোনো সংবাদ

নীলফামারী 2619614553537902128

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item