পীরগাছায় ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা থানায় মামলা দায়ের

ফজলুর রহমান,পীরগাছা(রংপুর)প্রতিনিধি

রংপুরের পীরগাছায় দলীয় কোন্দলের জের ধরে এক ছাত্রলীগ নেতা ও তার পরিবারকে বেধরক মারপিট করে বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে প্রতিপক্ষের লোকজন। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।
এলাকাবাসী ও মামলার বিবরণে জানা যায়, উপজেলার কান্দি ইউনিয়নের নিজপাড়া গ্রামের ছাত্রীলীগ কান্দি ইউনিয়ন শাখার যুগ্ন আহবায়ক ফিরোজ মিয়ার সাথে একই গ্রামের জামায়াতপন্থী আজিজুল মিয়া ও তার লোকজনের সাথে দলীয় কোন্দল চলে আসছিল। ঘটনার দিন গত ৩০ জুলাই দুপুরে কান্দির বাজার থেকে বাড়ি ফেরার পথে আজিজুল ও তার লোকজন ফিরোজ মিয়াকে আটক করে। এসময় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের লোকজনকে অশ্লীল ভাষায় গালিগালাজ করলে ফিরোজ মিয়া তার প্রতিবাদ জানায়। এক পর্যায়ে আজিজুল ও তার লোকজন ফিরোজ মিয়াকে বেধরক মারপিট করে গুরুত্বর আহত করে। এতেও আজিজুল ও তার লোকজন ক্ষ্যান্ত হননি তার ওই বিকালে ফিরোজের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়। বাড়িতে হামলার সময় ফিরোজের বাবা, মা ও ছোট বোনকেও মারপিট করে আহত করে। পরে ফিরোজসহ অন্য আহতদের পীরগাছা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। এঘটনায় ৭ জনকে আসামি করে পীরগাছা থানায় একটি মামলা দায়ের হয়েছে।
ফিরোজ মিয়া অভিযোগ করে জানান, আজিজুল ও তার লোকজন জামায়াতের সমর্থক হওয়ায় তারা প্রকাশ্যে আমাকে প্রাণে নাশের হুমকি দিয়ে আসছে। ফলে আমি আমার পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভূগছি।

পুরোনো সংবাদ

রংপুর 6934414552779885

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item