পাগলাপীরে বিভিন্ন সংগঠনের জাতীয় শোক দিবস পালন

হাবিবুর রহমান সেলিমপাগলাপীর  প্রতিনিধিঃ
জাতির জনক বঙ্গবন্ধু ও তার স্বপরিবারের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রংপুরের পাগলাপীরে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠান দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালন করেছেন। এদিকে দিবসটি উপলক্ষ্যে পাগলাপীরের দেবীপুরে অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় পাগলাপীর এর উদ্যোগে গতকাল মঙ্গলবার  দুপুরে এক মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন। পাগলাপীর অটিষ্টিক  ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি মোঃ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ ওমর ফারুক, অন্যান্যদের মধ্যে সহকারী প্রধান শিক্ষক মোক্তার আলী, রাকিবুল ইসলাম, শাহানাজ পারভীন, মোতমাইনা খাতুন, গৌতম চন্দ্র মহন্তসহ কমিটি এবং অভিভাবক সুধীবৃন্দ। দোয়া পরিচালনা করেন সহকারী শিক্ষক নাজিমুল ইসলাম।
ধনতোলা মাদ্রাসাঃ জাতীয় শোক দিবসে ধনতোলা বাজার দাখিল মাদ্রাসা সকালে মিলাদ দোয়া মাহফিল  ও আলোচনা সভার আয়োজন করেন। উক্ত অনুষ্ঠানে ভারপ্রাপ্ত সুপার মোঃ আনোয়ারুল হক এর সভাপতিত্বে শিক্ষক শিক্ষাথী কমিটি ও অভিভাবকবৃন্দ আলোচনা সভায় অংশগ্রহন করেন।
চন্দনপাট আঃলীগঃ জাতীয় শোক দিবসে চন্দনপাট ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গসংগঠন দিনব্যাপী নানা আয়োজনে পালন করেছেন। উল্লেখযোগ্য কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পঅর্পন এবং বাদ আছর লাহেড়ীরহাট বধ্যভুমিতে আলোচনা সভা ও মিলাদ দোয়া মাহফিল। চন্দনপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সঞ্জিত কুমার লাড়– এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নুরে কাওছার বকুলসহ  আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পুরোনো সংবাদ

রংপুর 3837142710326986786

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item