পীরগাছায় ৮ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার ধর্ষক আটক


ফজলুর রহমান,পীরগাছা(রংপুর)প্রতিনিধি

রংপুরের পীরগাছায় মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভন দিয়ে ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করেছে এক লম্পট। থানায় মামলা দায়ের হলে পুলিশ ধর্ষক নাইচ কাওছার রজব আলীকে আটক করে জেল হাজতে পাঠায়।
এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার পারুল ইউপির পশ্চিম পারুল গ্রামে নানার বাড়িতে বসবাস করে আসছিল পাশ্বর্বতী রফিকুল ইসলাম বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ওই শিক্ষার্থী।
গত ২৯ জুলাই মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক ধরে রংপুরের সদর কিশামত হরকলি গ্রামের আবু তালেবের ছেলে নাইচ কাওছার রজব আলী শিক্ষার্থীর নানার বাড়িতে চলে আসে। পরে শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দিয়ে বাড়ির লোকজনের অনুপস্থিতিতে তাকে ধর্ষন করে। এসময় শিক্ষার্থীটি অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন টের পেয়ে শিক্ষার্থীটিকে উদ্ধার করে এবং ধর্ষক নাইচ কাওছারকে আটক করে। ঘটনার দিন রাতেই ধর্ষকের পক্ষ থেকে সমঝোতা বৈঠকের আয়োজন ব্যর্থ হলে তা ভেস্তে যায়। এঘটনায় গত ২ আগষ্ট পীরগাছা থানায় মামলা দায়ের হলে থানা পুলিশ আটক কৃত ধর্ষক নাইচ কাওছারকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। শিক্ষার্থীটির বাড়ি উপজেলার নগজিৎপুর গ্রামের আব্দুল লতিফ মিয়ার মেয়ে বলে জানা যায়।
মামলার বাদী ও শিক্ষার্থীর নানা আবু বক্কর ছিদ্দিক জানান, আমার নাতনীকে বিয়ের প্রলোভন দিয়ে জোর পূর্বক ধর্ষন করেছে নাইচ কাওছার। আমি তার বিচার চাই।
পীরগাছা থানার ওসি জাহাঙ্গীর হোসেন বলেন,ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 5310875300410422395

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item