জনগণকে সঙ্গে নিয়ে কাজ করে আসছি- সাবেক এম.পি মজাহারুল হক প্রধান

মোঃ সাইদুজ্জামান রেজা ,পঞ্চগড়ঃ

জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামীলীগের দলীয় কাজ করে আসছি। আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার এই সরকারের আমলে দেশের উন্নয়ন হয়েছে শহর থেকে গ্রামে এবং গ্রাম থেকে পাড়ায় পাড়ায় প্রধান অতিথি হিসেবে মজাহারুল হক প্রধান একথা বলেন।
শুক্রবার ২৫ আগষ্ট সন্ধ্যায় উপজেলার জগদল  দ্বি- মুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে  এ সভা অনুষ্টিত হয়।
সদর ইউনিয়ন,অমর খানা ইউনিয়ন ও সাতমেরা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলা শহীদদের  স্বরনে দোয়া ও  মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন,অমর খানা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, আব্দুল আজিজ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক এম পি ও জেলা আওয়ামীলীগের  সিনিয়র  সহ- সভাপতি মজাহারুল হক প্রধান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য সম্মতি জ্ঞাপন করেছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চু, এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্বাস আলী, সাবেক জেলা পরিষদ প্রসাশক ও জেলা আওয়ামীলীগেরর আইন বিষয়ক সম্পাদক, আবু বকর সিদ্দিক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, আরিফুল ইসলাম পল্লব, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুনিরা পারভীন সহ  আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি মজাহারুল হক প্রধান  বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যে ভাবে এগিয়ে যাচ্ছে তা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে বিজয় করতে হবে নতুবা দেশ আরও ১০ বছর পিছিয়ে যাবে।
তাই ইউনিয়নের সর্বস্থরের জনগণের সাথে মতবিনিময় করার জন্য ছুঠে এসেছি।

বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে পঞ্চগড়-১ আসনের প্রার্থী মনোনীত করেন তাহলে এই আসন জননেত্রীকে উপহার দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করে যাব ইনশাল্লাহ।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 2281843116527556044

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item