পঞ্চগড় আটোয়ারীতে দু-সন্তানের জননীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে এক শিক্ষক সহ দু-জনের নামে আদালতে মামলা

মোঃ সাইদুজ্জামান রেজা, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারীতে দু-সন্তানের জননীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে এক মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সহ ২ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। গত ৩১ জুলাই অসহায় ওই ভিকটিম পঞ্চগড় বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এ মামলা দায়ের করেন, যার মামলা নং- নাঃশিঃবিঃ ৯৪/১৭। অভিযুক্তরা হলেন, উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের রামপুর গ্রামের মো: খাজিব উদ্দীনের পুত্র মো: দাইমুল ইসলাম (৩৫) এবং একই গ্রামের মৃত: নইম উদ্দীনের পুত্র ও বড়সিংগিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: আমিনুল ইসলাম (৪৫)।
মামলা সুত্রে জানা যায়, ভিকটিম ও অভিযুক্তদের বাড়ী কাছাকাছি হওয়ায় এবং ভিকটিমের স্বামী ঢাকায় অবস্থান করার কারনে প্রায়ই দাইমুল ও আমিনুল তাকে কু-প্রস্তাব দিত। কু-প্রস্তাবে রাজী করাতে না পেরে গত ২০ জুলাই রাত আনুমানিক ১১টায় দাইমুল ঘরের বেড়া কেঁটে ভিকটিমের শয়ন কক্ষে প্রবেশ করে তাকে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় শিক্ষক আমিনুল ঘরের বাইরে পাহারা দাড়ের দায়িত্ব পালন করছিলেন। অসহায় ভিকটিম তার ইজ্জত বাঁচাতে আত্মচিৎকার করলে প্রতিবেশীরা ছুটে এসে সম্পুর্ন নগ্ন অবস্থায় থাকা দাইমুলকে হাতে-নাতে আটক করে এবং স্থানীয় এক গ্রাম্য পুলিশের সদস্যের হাতে তুলে দেয়। সুযোগ বুঝে ঘটনাস্থল হতে আমিনুল দৌড়িয়ে পালিয়ে নিজেকে আত্মরক্ষা করে। ঘটনাটি সমাধানের আশ্বাস দিয়ে স্থানীয় প্রভাবশালীরা সময় ক্ষেপণ শুরু করলে অবশেষে আদালতের আশ্রয় নেয় ভিকটিম। 
     এ ব্যাপারে অভিযুক্ত দাইমুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে শিক্ষক আমিনুল ইসলামের সাথে তার বিদ্যালয়ে কথা বলতে গেলে তিনি পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন বলে বিষয়টি এড়িয়ে যান। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 6529342734835425691

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item