নীলফামারীতে বর্ণাঢ্য আয়োজনে শ্রী কৃষ্ণের জম্মাষ্টমী পালন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৪ আগষ্ট॥
বর্ণাঢ্য আয়োজনে নীলফামারী জেলা শহর ও জেলার ছয় উপজেলায় হিন্দু সম্প্রদায়ের ভগবান শ্রী কৃষ্ণের জম্মষ্টমী পালন করা হয়েছে। মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা, প্রার্থনা ও প্রসাদ বিতরনের মাধমে শ্রী কৃষ্ণের জম্মাষ্টমী পালন করা হয়।
আজ সোমবার দুপুর ১২ টায় হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় শহরের কেন্দ্রীয় শ্রী শ্রী আনন্দময়ী কালীবাড়ি চত্ত্বর থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কালীবাড়ি চত্ত্বরে ফিরে এসে আলোচনা সভায় মিলিত হয়।    
জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাডঃ অক্ষয় কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশসক মোহাম্মদ খালেদ রহীম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার জাকির হোসেন খান, নীলফামারী পৌর মেয়র দেওয়ার কামাল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার এ,বি,এম আতিকুল রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, নীলফামারী পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডঃ রমেন্দ্র নাথ বর্দ্ধন বাপ্পী, রংপুর বিভাগের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি সভাপতি রথিশ চন্দ্র ভৌমিক, জেলা সিপিবির সভাপতি শ্রীদাম দাস প্রমুখ।  
আলোচনা সভা শেষে সেখানে দেশ ও জাতির কল্যাণ কামনায় প্রার্থনা করা হয় ও ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।
এ ছাড়া জেলার ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরীগঞ্জ ও সৈয়দপুর উপজেলায় নানান আয়োজনে শ্রী কৃষ্ণের জম্মষ্টমী পালনের খবর পাওয়া গেছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 2236139530061101739

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item