নীলফামারীতে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী এক প্রার্থীর সংবাদ সম্মেলন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২২ আগস্ট॥
নীলফামারী-৩ (জলঢাকা-কিশোরীগঞ্জ আংশিক) আসনের আওয়ামী লীগের দলীয়ভাবে মনোনয়ন চেয়ে অধ্যক্ষ এ,কে,এম শহীদুল ইসলাম সংবাদ সম্মেলন করেছে। আজ মঙ্গলবার বিকেলে শহরের বড় মসজিদ সড়কে অবস্থিত মিডিয়া হাউসে সংবাদ সম্মেলনে বলেন চাকুরী থেকে অবসর গ্রহনের পর থেকে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও  ভিশন ২০৪১ বাস্তবায়নে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে কাজ করছি।
তিনি বলেন এলাকায় সঠিক নেতৃত্ব প্রদানে আমি আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থী হতে চাই। ইতিমধ্যে এলাকায় বেশ সারা পেয়েছি। আমি দলীয় মনোনয়ন পেলে জলঢাকা কিশোরীগঞ্জ আসনের মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে এমন নিশ্চয়তার কথা প্রকাশ করেন।
শহীদুল ইসলাম ওই আসনের কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ভেরভেরি গ্রামের স্থায়ী বাসিন্দা জানিয়ে বলেন ১৯৬৬ সালে তিনি বৃহত্তর রংপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ১৯৬৮ থেকে ১৯৬৯ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শেরে বাংলা হলের ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক এবং ১৯৬৯ এর আইউব খান বিরোধী আন্দোলনে সক্রিয় অংশগ্রহন করেন। ২০০৮ সালে নীলফামারী-৩ জলঢাকা কিশোরীগঞ্জ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মনোনয়ন দাখিল করেছিলেন। পরবর্তিতে দলের সিদ্ধান্ত অনুযায়ী মনোনয়ন প্রত্যাহার করে। তাই তিনি এবার ওই আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছে। সংবাদ সম্মেলনে তার সঙ্গে উপস্থিত ছিলেন পরিবার সদস্য ও আতœীয়স্বজন

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5642943330062041081

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item