শোক দিবস পালনে নীলফামারীতে প্রস্তুতি সভা


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২ আগষ্ট॥
আসছে ১৫ আগষ্ট যথাযথ মর্যাদায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকীর জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে নীলফামারী জেলা প্রশাসনের পক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ বুধবার সকাল ১১ টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম সভাপতিত্বে বিভিন্ন সেক্টরের প্রতিনিধিদের উপস্থিতিতে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় দিবসটি পালনে ব্যাপক কর্মসুচি গ্রহন করা হয়েছে। এরমধ্যে জাতীয় পতাকা অর্ধ নমিত, কালোপতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, শোকর‌্যালী, আলোচনা সভা, শিশু কিশোরদের জন্য চিত্রাংকন প্রতিযোগীতা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষাথীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনগাঁথার ইতিহাস নিয়ে আলোকপাত, বাদ জোহর বিভিন্ন মসজিদে মসজিদে মিলাদ ও দোয়া মহফিল সহ নানান কর্মসুচি গ্রহন করা হয়। কর্মসুচিতে ইসলামী ফাউন্ডেশন ও শিশু একাডেমি ও হিন্দু কল্যাণ ষ্ট্রাটের পক্ষেও পৃথক কর্মসুচি গ্রহন করা হয়।
প্রস্তুতি সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা পরিষদের সচিব সামছুল আযম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহিনুর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মজিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন স¤পাদক আবুজার রহমান, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি, আধা সরকারি, শিক্ষক সমিতি, নারী সংগঠনের প্রতিনিধিগন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 4814010644186899847

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item