কুড়িগ্রামে শোক র‌্যালীতে ছাত্রলীগের দুইগ্রুপে সংঘর্ষ, আহত ১১

হাফিজুর রহমান হৃদয়, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের জেলার উলিপুরে উপজেলা প্রশাসন আয়োজিত শোক র্যালিতে ছাত্রলীগের দুইগ্রুপের সংঘর্ষে ১১জন আহত হয়েছে। সংঘর্ষ থামাতে পুলিশ টিয়ার শেল নিক্ষেপ ও লাঠি চার্জ করে। আহতদের মধ্যে ৫জন কে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উভয় গ্রুপে চরম উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষের আশঙ্কায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
ছাত্রলীগ উলিপুর উপজেলা শাখার সাবেক যুগ্ম সাধারন সম্পাদক প্রিতম সরকার জানান, উপজেলা সম্মেলন বাতিল করে জেলা কর্তৃক পকেট কমিটি গঠন করা নিয়ে ছাত্রলীগের মধ্যে অসন্তোষ চলে আসছিল। মঙ্গলবার সকালে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করা নিয়ে বাকবিতন্ডার সৃষ্টি হয়। পরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শোক র্যালিতে বর্তমান কমিটির কতিপয় সদস্য রামদা, ক্ষুর, চাপাতিসহ তাদের উপর অতর্কিত হামলা করে। এতে তাদের পক্ষের ৫জন আহত হয়। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে বলে তিনি জানান।
ছাত্রলীগের চলমান কমিটির সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জানান, তারা তাদের সংগঠনের শোক র্যালি শেষে উপজেলা প্রশাসন আয়োজিত শোক র্যালিতে যোগ দেন। মিছিলটি উলিপুর শহরের ওকে টি স্টলের সামনের সড়কে পৌছিলে পদ বঞ্চিত নেতাকর্মীরা তাদের উপর হামলা করে। এতে চাপাতি ও ক্ষুরের আঘাতে তাদের ৬ কর্মী আহত হয়। এরা হলেন, রুবেল, জাহিদ হাসান, মনজিদুল আজম রাজা, জিহাদ হোসেন, আজিজুল ইসলাম, আব্দুর রহিম। তাদেরকে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
উলিপুর থানার কর্মকর্তা ইনচার্জ এস কে আব্দুল্লাহ্ আল সাইদ জানান, পূর্ব বিরোধের জের ধরে শোক মিছিলে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে টিয়ারশেল নিক্ষেপ ও লাঠি চার্জ করা হয়। শান্তি বজায় রাখতে ১ প্লাটুন অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে উপয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 5323203949778310981

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item