কিশোরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরের ৪২তম সাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

 
শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী) সংবাদদাতা ॥

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উদ্দোগে টাউন কমপ্লেক্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরের ৪২তম সাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সভাপতি আলহাজ্ব সামসুদ্দোহা বকুল মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগের কেন্দ্রীয় কমিটির প্রকশনা সম্পাদক,বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যান ও পুর্নবাসন সোসাইটি ঢাকা মহনগর দক্ষিন যুব কমান্ডের সহ-সভাপতি,নীলফামারী জেলা যুবলীগের সহ-আইন বিষয়ক সম্পদক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কিশোরগঞ্জ উপজেলা শাখার সাবেক আহবায়ক এ্যাডভোকেট আমিরুল ইসলাম আমীর। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমন্ডার হাবিবুর রহমান হাবুল। এসময় শহীদদের শ্রদ্ধায় ১ মিনিটের নিরবতা পালন করা হয়।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহির উদ্দীন,ইউনুছ আলী,লিয়াকত আলী,নঈম উদ্দিন,জিল্লুর রহমান,মতলুবুর রহমান রাজা,শহিদুল ইসলাম খোকন,টিপু সুলতান,হাবু ও আক্কাস আলীসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। 
এসময় প্রধান অতিথী তার বক্তব্যে বলেন, মুক্তিযদ্ধের ইতিহাস আগামী প্রজন্মের কাছে সঠিকভাবে তুলে ধরতে হবে তাহলে তারা বঙ্গবন্ধুর আদর্শ লালন করতে পারবে।
বিশেষ অতিথী তার বক্তব্যে বলেন, সেই জয়ী যুদ্ধকালীন দিনগুলির কথা তুলে ধরেন এবং বঙ্গবন্ধুসহ তার পরিবারের খুনিদের বিদেশে পালিয়ে থাকাদের অবিলম্বে বিচারের রায় কার্যকর করার জন্য জোর দাবী জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 8351349037868513818

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item