জলঢাকা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণের সিদ্ধান্ত নেওয়ায় আনন্দ র‍্যালী

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় বুধবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্হানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফাকে অভিনন্দন জানিয়ে  আনন্দ র‍্যালী করেছে পৌরশহরের প্রানকেন্দ্রে অবস্হিত জলঢাকা  মডেল পাইলট উচ্চ বিদ্যালয়।
সম্প্রতি প্রধানমন্ত্রী ১৪৮টি স্কুল জাতীয়করণের লক্ষ্যে দ্রুত পদক্ষেপ নেয়ার নির্দেশ দেয়। এই তালিকায় জলঢাকা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নাম থাকায় দুপুর ২টা ৩০মিনিটে আনন্দ  র‍্যালীর আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ।
স্হানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফার নেতৃত্বে এই র‍্যালী বের হয়ে বাজার প্রদক্ষিণ করে স্হানীয় জিরোপয়েন্ট মোড়ে পথসভায় মিলিত হয়। এসময় উপস্হিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান, অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান , স্কুলের সভাপতি আব্দুল ওহাব, রাবেয়া চৌধুরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ বিবেকা নন্দ মহন্ত,বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান বি এস সি, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জসির উদ্দীন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুর, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের উপজেলা কমিটির উপদেষ্টা মণ্ডলীর সদস্য প্রভাষক অবিনাশ রায়, স্কুলের সকল শিক্ষক ও সর্বস্তরের মানু্ষ।
এদিকে জলঢাকা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণের সিদ্ধান্ত নেওয়ায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্হানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফাকে  অভিনন্দন জানিয়েছে জলঢাকার বিভিন্ন সামাজিক সংগঠন ও স্কুলের সভাপতি আব্দুল ওহাব ও প্রধান শিক্ষক আমিনুর রহমান বিএসসি। জলঢাকা উপজেলায় সরকারী স্কুল কলেজ না থাকায় দীর্ঘদিন থেকে আন্দোলন করে আসছিল জলঢাকাবাসী।  শিক্ষাবান্ধব সরকারের  এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে উপজেলাবাসী।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 597578393413250950

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item