জলঢাকায় ইসলামী আন্দোলনের ত্রান বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২২ আগস্ট॥
তিনশ বন্যার্তের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। আজ মঙ্গলবার বিকেলে জলঢাকা শহরের উপজেলা ভুমি অফিস প্রাঙ্গণে দলটির শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমানের নেতৃত্বে বন্যায় ক্ষতিগ্রস্থ্যদের মাঝে ত্রাণ বিতরণ করেন।
বিতরণ অনুষ্ঠানে শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ছাত্র আন্দোলনের সহ সভাপতি এমদাদুল হক, ইসলামী আন্দোলন নীলফামারী জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম, প্রচার সম্পাদক ফয়জুল ইসলাম জিতু, সৈয়দপুর উপজেলা সাধারণ সম্পাদক হাফেজ নুরুল হুদা উপস্থিত ছিলেন।
দলের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, সৈয়দপুর, জলঢাকা ও ডিমলা উপজেলায় ক্ষতিগ্রস্থ তিনশ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৫ কেজি মুসুর ডাল, ১লিটার সোয়াবিন তেল, ৫ কেজি আলু বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানের শুরুতে দলের নীলফামারী জেলা কমিটির সভাপতি আব্দুস সামাদ অভিযোগ করে বলেন, ভারতের কারণে বাংলাদেশে বন্যা হচ্ছে। যার ফলে ক্ষতিগ্রস্থ হচ্ছেন সাধারন মানুষরা। ভারত প্রকৃত বন্ধু নয় মন্তব্য করে তিনি আরো বলেন, যখন প্রয়োজন তখন ওরা পানি দেয় না, আর যখন প্রয়োজন নেই তখন ওরা ওদের ব্যারেজের সব গেট খুলে দিয়ে আমাদের পানিতে সয়লাব করে দেয়।
তিনি উল্লেখ করেন, একদিকে আওয়ামীলীগ আরেকদিকে বিএনপি। আর আমরাই তৃতীয় শক্তি। সেখানে “নো আওয়ামীলীগ, নো বিএনপি, ইসলামী আন্দোলন ইজ দি বেস্ট” বলে দলের চেয়ারম্যানের শ্লোগান প্রচার করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1963424893931914996

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item