জলঢাকায় বন্যা কবলিত মানুুষের মাঝে খাদ্য ও পানি বিতরন

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় শনিবার দুপুরে এবারের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ৩৬০ জন মানুুষের মাঝে রান্না করা খাবার ও পানি বিতরন করা হয়।

ডাউয়াবাড়ী ইউনিয়নের নেকবক্ত সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কিছু সুহৃদয় বান মানুষের হৃদয় নিংড়ানো ভালবাসা ও অার্থিক সহযোগিতায় মুক্তা হিমাগারের এমডি , সমাজসেবক ও উন্নয়নকর্মী শরিফুল ইসলাম বাবুর সার্বিক তত্বাবধানে এই খাদ্য ও পানি বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ রাশেদুল হক প্রধান, জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা আঃলীগের সভাপতি আনছার আলী মিন্টু, সাধারন সম্পাদক শহীদ হোসেন রুবেল ও ডাউয়াবাড়ী ইউপি চেয়ারম্যান রোকনুজ্জামান খোকন , আলমগীর হোসেন, মোকাররম আল হাসান ও সাজু প্রমুখ।
উল্লেখ্য মুক্তা হিমাগারের এমডি , সমাজসেবক শরিফুল ইসলাম বাবু এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়নে বন্যায় আক্রান্ত ক্ষতিগ্রস্ত মানুষকে নগদ অর্থ সহযোগিতা করেন। এবিষয়ে তার সাথে কথা হলে তিনি বলেন আমি নিজেও বানভাসি মানুুষের পাশে দাড়িয়েছি এবং আমার পরিচিত ব্যবসায়ী ও বন্ধুদের বন্যায় আক্রান্ত মানুুষের পাশে দাড়ানোর আহবান জানাই। সেই আহবানে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে কিছু হৃদয়বান মানু্ষ আজকের এই ৩৬০ জন বন্যার্তদের মাঝে রান্না করা খাবার ও পানির ব্যবস্হা করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3776522345015840147

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item