সিঙ্গার শো রুম থেকে ফ্রিজ কিনে লটারীতে ফ্রিজ পেলেন সৈয়দপুরের ওয়াহেদ আলী

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সিঙ্গারের সৈয়দপুর শো-রুম থেকে একটি ফ্রিজ কিনে লটারীতে একটি ফ্রিজ জিতেছেন ওয়াহেদ আলী। আজ (বুধবার) সৈয়দপুর শহরের শহীদ তুলশীরাম সড়কে অবস্থিত সিঙ্গার প্লাস শো-রুম থেকে আনুষ্ঠানিকভাবে ওয়াহেদ আলীর কাছে লটারীতে বিজয়ী ফ্রিজটি হস্তান্তর করা হয়েছে।
 সিঙ্গার সংশ্লিষ্ট  সূত্রে জানা গেছে, আসন্ন ঈদুল আযহা উপলক্ষে সিঙ্গার বাংলাদেশ দিয়েছে বিশেষ ঈদ অফার। ওই অফারে অংশ হিসেবে ক্রেতাদের দেশের যে কোন সিঙ্গার শো-রুম থেকে ফ্রিজ-ফ্রিজার কিনে ৬৯৬৯ নম্বরে ক্ষুদ্রেবার্তা (এসএমএস) পাঠাতে হবে। পরবর্তীতে লটারীর মাধ্যমে বিজয়ীদের ফ্রিজ প্রদান করা হচ্ছে। এই অফারে পুরো আগষ্ট মাস জুড়ে থাকছে ৩০০ টি ফ্রিজ জেতার সুযোগ। আর এই অফারে সিঙ্গারের সৈয়দপুর শো-রুম থেকে ১২ সেপটির( ১৯৮লিটার) একটি ফ্রিজ কেনেন মো. ওয়াহেদ আলী। তাঁর বাড়ি সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ সুখীপাড়ায়। ২৫ হাজার ৪৯০ টাকায় গত ৬ আগস্ট ফ্রিজটি কেনেন তিনি। এরপর অফারের অংশ নিতে তিনি তাঁর মুঠোফোন থেকে ৬৯৬৯ নম্বর ক্ষুদ্রে বার্তা পাঠান। পরদিন ঢাকায় অনুষ্ঠিত লটারীতে ১২ সেপটির একটি ফ্রিজ বিজয়ী হন ওয়াহেদ আলী।
গতকাল বুধবার সিঙ্গারের সৈয়দপুর শো-রুমে লটারীতে বিজয়ী ফ্রিজটি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।
 সিঙ্গার বাংলাদেশ এর নীলফামারী জেলা ম্যানেজার এ বি এম রায়হানুল ইসলাম উপস্থিত থেকে ওয়াহেদ আলীর হাতে ফ্রিজটি তুলে দেন। এ সময় সিঙ্গারের সৈয়দপুর শো-রুমে ম্যানেজার মো. নুরুল আমিন প্রামানিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।    

পুরোনো সংবাদ

নীলফামারী 1781632883725528033

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item