ঢাকা মেডিক্যাল কলেজের ৩৪ ব্যাচের উদ্যোগে পাবর্তীপুর ও পীরগাছায় ত্রাণ বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

ঢাকা মেডিক্যাল কলেজের ৩৪ ব্যাচের উদ্যোগে বন্যাদূর্গত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ (শুক্রবার) সকালে দিনাজপুরের পাবর্তীপুর বেলাইচন্ডী ইয়ং সোসাইটির সার্বিক ব্যবস্থাপনায় বন্যার্তদের মাঝে ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সকালে প্রথমে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ১ নম্বর বেলাইচন্ডী ইউনিয়নে কাঠালতলী প্রামানিকপাড়ায় ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু করা হয়েছে।
টাঙ্গাইলের মির্জাপুরস্থ কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চর্ম ও যৌন রোগ বিভাগের বিভাগীয় প্রধান ও বিশেষজ্ঞ প্রফেসর ডা. এম ফেরদৌস উপস্থিত থেকে বন্যার্তদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দিয়ে ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।
এতে সভাপতিত্ব করেন পার্বতীপুর বেলাইচন্ডীর সমাজসেবক মো. হানিফ উদ্দিন।
পরে একইভাবে রংপুরের পীরগাছা উপজেলার পাওটানাহাট এলাকায় ও দিনাজপুরের বেলাইচন্ডী দাখিল মাদ্রাসা মাঠে  আনুষ্ঠানিকভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
ঢাকা মেডিক্যাল কলেজের ৩৪ ব্যাচের পক্ষ থেকে ওই দিন পর্যায়ক্রমে উল্লিখিত তিনটি স্থানে প্রায় ৫ শতাধিক বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ১০কেজি চাল,  মশুর ডাল, তেল, এক লিটার, চিড়া ও খাবার স্যালাইন।
 এ সব ত্রাণ বিতরণ অনুষ্ঠানে পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইয়ং সোসাইটির সভাপতি মো. মাহ্মুদুল হাসান, সাধারণ সম্পাদক খুরশীদ আলম মজনু, সদস্য মো. মঞ্জুরুল ইসলাম মঞ্জু, মো. কামাল হোসেন, মো. ইদ্রিস আলী, আমিনুল ইসলাম আনুসহ উপস্থিত থেকে সার্বিক সাহায্য- সহযোগিতা প্রদান করেন। আর এতে পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইয়ং সোসাইটির সদস্য  মো. জাহাঙ্গীর আলম বিপ্লব ও মো. সাজ্জাদুর রহমান রনি সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন ।  

পুরোনো সংবাদ

রংপুর 3969743794813618593

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item