এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন নীলফামারী শাখার বন্যাত্বদের মাঝে ত্রাণ বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২১ আগস্ট॥
বেশী ক্ষতিগ্রস্থ্য এমন বন্যার্তদের মাঝে প্যাকেজ ত্রাণ বিতরন করেছে বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, নীলফামারী জেলা শাখা।  জেলা সদরের রামনগর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে গতকাল রবিবার বিকালে ১০০ জন পরিবারকে এই ত্রাণ বিতরন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহিম। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) শাহীনুর আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুহাঃ বেলায়েত হোসেন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুজন সরকার, আবু হাসান, কাবেরী জালাল, রামনগর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু।

উপজেলা নির্বাহী অফিসার, শেখ মুহাঃ বেলায়েত হোসেন জানান বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, নীলফামারী জেলা শাখা পক্ষে রামনগর ইউনিয়নে বন্যায় সব থেকে ক্ষতিগ্রস্থ এমন একশত পরিবারকে বাছাই করা হয়। এসব  প্রতি পরিবারকে ৫ কেজি করে চাল, এক লিটার সোয়াবিন তেল, আধা কেজি করে মসুর ডাল, চিনি ও লবন, ৬টি করে মোমবাতি এবং দিয়াশালাই প্যাকেজ ত্রাণ হিসাবে বিতরন করা হয়।
এদিকে আজ সোমবার বিকালে একই ইউনিয়নে খামাতপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চত্বরে জেলা রোভার স্কাউটের পক্ষে একশত পরিবারকে আটা,চিড়া মোমবাতি ও দিয়াশালাই বিতরন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3411823742263332948

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item