দেশের মানুষ পরিবর্তন চায়-সৈয়দপুরে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এরশাদ

  তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের মানুষ সব সময় পরিবর্তন চায়। একটি সরকার যত কাজ করুক না কেন, একবার- দুইবারের বেশি কোন সরকারকে ক্ষমতায় দেখতে চায় না দেশের মানুষ। তিনি  মঙ্গলবার সকালে নীলফামারীর সৈয়দপুরে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি’র বক্তব্যে একথাগুলো বলেন। জাতীয় পার্টির সৈয়দপুর উপজেলার শাখার উদ্যোগে কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর ডিগ্রী কলেজ মাঠে ওই ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে জাতীয় পার্টি (এ) সৈয়দপুর উপজেলার শাখার সভাপতি এবং নীলফামারী- ৪  (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী সভাপতিত্ব করেন।
প্রধান অতিথি’র বক্তব্যে এরশাদ আরো বলেন, বন্যার কথা বললেই ’৮৮ সালের বন্যার কথাই মনে পড়ে। তখন তো সরকারে ছিলাম আমি। দেশের রাষ্ট্রপতি হিসেবে দেশের এক জায়গায় থেকে আরেক জায়গায় ঘুরে বেড়িয়েছি। বন্যার্তদের  ত্রাণ সামগ্রী দিয়েছি, মানুষকে আহার দিয়েছি। তখন  মানুষ না খেয়ে মরেনি। আর এখনকার কি অবস্থা জানি না ? এখন আর সরকারের কেউ বন্যার্তদের  দেখতে আসেন না। সেভাবে ত্রাণ সামগ্রীও বিতরণ করা হয়না।
বর্তমানে বিএনপির অবস্থা খারাপ উল্লেখ করে এরশাদ বলেন এখন জাতীয় পার্টির অবস্থান ভাল আছে। তাই আগামী নির্বাচনে জাতীয় পার্টি ছাড়া আর কোন উপায় নেই। জনগণকে জাতীয় পার্টির সাথে থাকার আহ্Ÿান জানিয়ে তিনি আরো বলেন ইন্নাশাল্লাহ্ আমরা আগামীতে নির্বাচনে জয়ী হয়ে দেশের মানুষের সব রকম দুঃখ-দূর্দশা লাঘব করতে চেষ্টা করবো।   
পরে এরশাদ সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ৩ শ’ বন্যার্ত মানুষের মধ্যে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেন।  বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, শাড়ি,লুঙ্গি প্রভূতি। এর আগে তিনি বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের একটি বিমানে করে সৈয়দপুরে আসেন। 
এরপর ত্রাণ সামগ্রী বিতরণ শেষে তিনি সড়ক পথে রংপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন।  একই দিন জাতীয় পার্টির উদ্যোগে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ও খাতামধুপুর ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
এর আগের দিন গত সোমবারও জাপার পক্ষ থেকে উপজেলার বাঙ্গালীপুর ও বোতলাগাড়ী ইউনিয়নে বন্যা দূর্গতদের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সব ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় পার্টি (এ) সৈয়দপুর উপজেলার শাখার সভাপতি এবং নীলফামারী-৪  (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী। এ সব ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জাপা ও এর অঙ্গ সংগঠনের সৈয়দপুর উপজেলা,পৌর ও ৫টি ইউনিয়ন শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4845431305206577548

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item