শিক্ষক নির্যাতনের প্রতিবাদে ডোমারে সহকর্মীদের মানববন্ধন


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৪ আগস্ট॥ বড়গুনা জেলার বেতাগী উপজেলার ৩৯নম্বর উত্তর করুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শিল্পী রানীর উপর পাশবিক নির্যাতন ও গনধর্ষনের প্রতিবাদে এবং দোষিদের গ্রেফতাররের দাবিতে নীলফামারীর ডোমারে মানববন্ধন করেছে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা।
আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় ডোমার উপজেলা পরিষদ চত্ত্বরে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমাজ ডোমার শাখা মানববন্ধন করে।
ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে সেখানে সংগঠনের উপজেলা শাখার সভাপতি আমিনুল হক বাবুর সভাপতিত্বে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন সংগঠনের ডোমার শাখার সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য আমিনার রহমান মান্নি, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহজাহান আলী মন্ডল, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রকিবুল হাচান প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, শিক্ষকরা জাতির মেরুদন্ড। অথচো জাতির এই মেরুদন্ডে উপর বার বার আঘাত হানছে মানুষরুপী হায়নার দল। এই হায়নার দলের হাত থেকে জাতির মেরুদন্ড শিক্ষক-শিক্ষিকাদের রক্ষাসহ নির্যাতন বন্ধ করতে দ্রুত কঠোর আইন  প্রনয়নসহ বড়গুনায় শিক্ষিকা নির্যাতনকারীদের গ্রেপ্তার করে দ্রুত আইনের মাধ্যমে দৃষ্টান্ত মূল্যক শাস্তি নিশ্চিত করার জন্য সরকারের প্রতি দাবি জানান বক্তরা। # 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3657558872639851127

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item