নৈতিকতা এবং সততার শিক্ষা দিতে ডোমারে বিদ্যালয়ে বিক্রেতাবিহীন সততা স্টোরের উদ্বোধন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৮ আগস্ট॥
শিক্ষা জীবনে নীতি নৈতিকতা এবং সততার শিক্ষা দিতে বিক্রেতাবিহীন ব্যবসাপ্রতিষ্ঠান সততা স্টোর উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে নীলফামারীর ডোমার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠা করা সততা স্টোরের উদ্বোধন করেন নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম।
এ সময় জেলা প্রশাসক বলেন সততাই সভ্য সমাজ সৃষ্টির মূল হাতিয়ার। তিনি বলেন, সৎ, নিষ্ঠাবান, ন্যায়পরায়ণ ও সমাজসচেতন ব্যক্তিজীবন গঠন করতে সততার ভিত্তিতে নিজেকে গড়ে তুলতে হবে।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, মাধ্যমিক শিক্ষা অফিসার সাকেরিনা বেগম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুর রহমান, ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম, সোনারায় দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নুরল ইসলাম বিএসসি প্রমুখ উপস্থিত থেকে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।
এ স্টোরের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হচ্ছে, এখানে কোন বিক্রেতা থাকবে না। বিদ্যালয়ের ছাত্রীরা তাদের প্রয়োজন অনুযায়ী জিনিস নিয়ে তার দাম ক্যাশ বাক্সে রেখে দিবেন। শুরুতে এ স্টোরে খাতা, কলম, স্কেল, বিভিন্ন প্রকার বইসহ ২১ প্রকাশ জিনিস পাওয়া যাবে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8422870090681407833

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item