সৈয়দপুর পল্লী চিকিৎসক সমিতি উদ্যোগে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিনকে সংর্বধনা প্রদান

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতি সৈয়দপুর উপজেলা শাখার উদ্যোগে উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনকে সংবর্ধনা দেয়া হয়েছে। সৈয়দপুর রেলওয়ে মর্তূজা মিলনায়তনে মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতি নীলফামারী জেলা কমিটির সভাপতি ডা. মো. মোস্তাফিজুর রহমান সবুজ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতি সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ডা. মো. দেলোয়ার হোসেন।
সভাপতি’র বক্তব্যে সংগঠনটির সভাপতি অত্রাঞ্চলের জনপ্রিয় একজন পল্লী চিকিৎসক ডা. মো. দেলোয়ার হোসেন বলেন, এতোদিন সৈয়দপুর উপজেলার মানুষ যোগ্য ও সুদক্ষ একজন জনপ্রতিনিধির বড়ই অভাব অনুভব করে আসছিলেন। মূলতঃ জনবান্ধব নেতার শূন্যতা বিরাজ করছিল। কিন্তু সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনের মাধ্যমে সৈয়দপুর উপজেলাবাসী একজন যোগ্য, দক্ষ ও তাদের কাঙ্খিত নেতাকে কাছে পেয়েছেন। নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিনের সুযোগ্য  বলিষ্ঠ নেতৃত্বে আগামীতে সৈয়দপুর উপজেলার সার্বিক উন্নয়ন সাধিত হবে। তিনি দলমত নির্বিশেষে সবাইকে সথে নিয়ে সৈয়দপুর উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। সেই সঙ্গে মোখছেদুল মোমিনকে আগামীতে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য পদে নির্বাচিত করতে সংগঠনের পক্ষ থেকে সব ধরনের সাহায্য-সহযোগিতার প্রতিশ্রুতি প্রদান করেন তিনি
এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পদক ডা. মো. মোস্তাক আহমেদ।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আয়োজক সংগঠনের উপদেষ্টা সাবেক পৌর কাউন্সিলর ডা. মো. আবু হোসেন বাচ্চু, সংগঠনের উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক ডা. মো. ইসমাইল হোসেন, বোতলাগাড়ী ইউপি কমিটির সাধারণ সম্পাদক ডা. মো. সামসুদ্দিন প্রমূখ।
সংগঠনটির বাঙ্গালীপুর ইউনিয়ন কমিটির সভাপতি ডা. মো. শাহাজাদা সরকার সংবর্ধনা অঅনুষ্ঠানটি সঞ্চালনা করেন।
এর আগে অনুষ্ঠানের শুরুতেই সংগঠনের পক্ষ সৈয়দপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতি সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে ডা. মো. দেলোয়ার হোসেন ও ডা. মো. মোস্তাক আহমেদ সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে অতিথিকে বরণ করে নেন।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিকসহ বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতি সৈয়দপুর উপজেলা  ও পাঁচটি ইউনিয়ন শাখার কাযর্করী কমিটির সকল সদস্য-সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।  

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1063298964469986369

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item