তিস্তার বন্যার্তদের মাঝে শাখামাছা ফেসবুক গ্রুপের ত্রান বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৬ আগস্ট॥
“সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে মোরা পরের তরে” তাই শুধিতে হইবে ঋণ” এই শ্লোগানকে সামনে রেখে তিস্তা নদীর বন্যা ও ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ্য পরিবারের পাশে দাঁড়িয়েছে সোশাল মিডিয়া ফেসবুক গ্রুপের নীলফামারীর শাখামাছাহাটের সদস্যরা।
এই গ্রুপের একটি প্রতিনিধি দল আজ শনিবার সকাল ১১টায় নীলফামারীর ডিমলা উপজেলার পূর্বছাতনাই ইউনিয়নের ডানতীর তিস্তার বাঁধের দুই নম্বর স্পারে  বন্যা ও ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ্য ২০০ পরিবারের  খোঁজখবর নেন এবং তাদের মাঝে প্যাকেজ ত্রাণ বিতরন করে। প্যাকেজ ত্রানে প্রতিটি পরিবারকে চাল, ডাল, চিড়া, মুড়ি, চিনি, বিস্কুট,খাবার স্যালাইন ও প্রয়োজনীয় ঔষধ পত্র সহাপ্রদান করা হয়। বানভাসি মানুষের পাশে আমরায় ত্রান বিতরনে উপস্থিত ছিলেন সোশাল মিডিয়া ফেসবুক গ্রুপের নীলফামারীর শাখামাছাহাটের অন্যতম সদস্য রবিউল ইসলাম রবি, জাহাঙ্গীর আলম, ফওজিয়া ইয়াসমিন, আফরোজা বিনতে আজিজ, শিপন দাস, অয়ন মাহমুদ। ত্রান বিতরনে সহয়িতা করেন পূর্বছাতনাই ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক আব্দুল লতিফ খান।
সুত্র মতে, শাখামাছা ফেসবুক গ্রুপের সদস্যদের অংশগ্রহনে এই ত্রাণ বিতরন করা হয়। এর আগেও ২০১৬ সালের ৯ আগষ্ট তিস্তার বন্যায় ক্ষতিগ্রস্থ্যদের মাঝে ত্রান বিতরন করেছেন সোশাল মিডিয়া ফেসবুক গ্রুপের নীলফামারীর শাখামাছাহাট। #



পুরোনো সংবাদ

নীলফামারী 1236110233548050764

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item