দলে ফিরলেন নাসির-শফিউল, বাদ মাহমুদউল্লাহ-মুমি

ডেস্ক-
অস্ট্রেলিয়ার বিপক্ষে ২ ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বিসিবির মিডিয়া লাউঞ্জে ১৪ সদস্যের দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

অস্ট্রেলিয়ার বিপক্ষের ১৪ সদস্যের দলে জায়গা হয়নি ওয়ানডেতে টাইগারদের ব্যাটিংয়ের নির্ভরতার প্রতীক হয়ে ওঠা মাহমুদউল্লাহ রিয়াদের। তার চেয়েও অবাক করা ছিল, মুমিনুল হকের বাদ পড়া। বাঁ-হাতি এই ব্যাটসম্যান বাংলাদেশ টেস্ট দলের অন্যতম সফল ক্রিকেটার।

তবে দলে ফিরেছেন মিস্টার ফিনিশার-খ্যাত নাসির হোসেন। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সব জায়গায় ছিল নাসিরকে দলে ফেরানো নিয়ে আলোচেনা। বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের সেই আশার প্রতিফলন ঘটেছে দলে নাসিরকে স্থান দিয়ে।

এ ছাড়া চট্টগ্রামে প্রস্তুতি ম্যাচে ৫ উইকেট পাওয়া পেসার শফিউল জায়গা পেয়েছেন চূড়ান্ত স্কোয়াডে।


দল ঘোষণার সময় নান্নু ছাড়াও উপস্থিত ছিলেন হাবিবুল বাশার ও কোচ হাথুরুসিংহে।

মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টের আগে চোটের কারণে বাদ পড়া লিটন দাসও ফিরেছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে।

২৭ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট।

বাংলাদেশ দল
মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

পুরোনো সংবাদ

খেলাধুলা 1273786465516468578

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item