আগস্টের শোককে শক্তিতে রুপান্তরের লক্ষ্যে নীলফামারীতে ছাত্রলীগের আলোর মিছিল ও আলোচনা সভা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৬ আগস্ট॥
২০০৪ সালের ২১ আগষ্ট বাংলাদেশ আওয়ামীলীগের সভা নেত্রী ও বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলার প্রতিবাদে ও সকল শহীদের স্মরনে আলোচনা সভা ও আলোর মিছিল করেছে নীলফামারী জেলা ছাত্রলীগ।   শনিবার বিকাল ৫টায় জেলা শিল্পকলা একাডেমী অডিটোরিয়ামে বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক। নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাসুদ সরকার মাসুদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা দেন, সদর উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক আবুজার রহমান, পৌর আঃলীগের সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু , সাধারন সম্পাদক আল মাসুদ আলাল, আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি আরিফা সুলতানা লাভলী, জেলা কৃষকলীগের সভাপতি এ্যাড. অক্ষয় কুমার রায়, মশিউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ সারোয়ার মানিক, জেলা আঃলীগের যুগ্ন সম্পাদক আহসান রহিম মঞ্জিল, পৌর শ্রমিক লীগের সাধারন সম্পাদক আতিয়ার রহমান, জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান পল্লবী প্রমুখ।
আলোচনা সভা শেষে মোমবাতি হাতে নিয়ে শিল্পকলা চত্বর থেকে একটি আলোর মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌরঙ্গী মোড়ে স্বাধীনতা স্মৃতি অম্লান চত্বরে মোমবাতি প্রজ্জ্বলন ও এক মিনিট নিরবতা পালন করা হয়। #
নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল জানান, শোকাবহ আগস্টে মাসব্যপী ঘোষিত নীলফামারী জেলা ছাত্রলীগের সর্বশেষ কর্মসূচী হিসেবে, জঙ্গী ও সন্ত্রাসী গোষ্ঠীর নেপথ্যের অপশক্তির মোকাবেলা করতে, আগস্টের এই শোককে শক্তিতে রুপান্তরের লক্ষ্যে আলোর মিছিল করা হয়েছে।




পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 7809702915602268515

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item