টুনির মা গানের সেই শিল্পী!

ডেস্ক-'
ও টুনির মা তোমার টুনি কথা শোনেনা, যার তার সাথে ডেটিং মারে আমায় চিনেনা' এ গানটি বাংলাদেশের কেউ শোনেনি এমন মানুষ খুব কমই খুঁজে পাওয়া যাবে।

শুধু বাংলাদেশেই নয়, পশ্চিমবঙ্গেও এ গানটির জনপ্রিয়তা চমকে যাওয়ার মতো।

কলকাতার জনপ্রিয় শিল্পী শিলাজিৎ এ গানটির বিষয়ে এক সাক্ষাতকারে ভূয়সী প্রশংসা করেছেন। অথচ গানটির শিল্পীকে চিনেন না অনেকেই।

তাই অনেকের মুখে প্রশ্ন শোনা যায় কে এ গানের শিল্পী? এখন কোথায় আছেন তিনি বা কী করছেন?

জনপ্রিয় ওই গানের শিল্পী প্রমিত কুমার। টুনির মা গানটির পর আরও একাধিক গানও গেয়েছেন তিনি। গানের সঙ্গে যুক্ত আছেন এখনও। দেশব্যাপী স্টেজ শো'তে পারফর্ম করে বেড়াচ্ছেন।

টুনির মা গানের পর আরও একাধিক গান প্রকাশ করেছে তিনি। গানগুলো হচ্ছে 'কলেজে পড়ে এক মাইয়া, সাধু বাবা, ও অন্তরা, তুমি আমার জান গো রাধা, ও রুপসী কন্যা রে, টুনি এখন নায়িকা। গানগুলো টুনির মা গানের মতো অতটা হিট না হলেও জনপ্রিয়তা পেয়েছে শ্রোতাদের একাংশের কাছে।

আগামী কোরবানীর ঈদেও বের হচ্ছে প্রমিত কুমারের বেশ কয়েকটি গান ও মিউজিক ভিডিও। এর মধ্যে শিল্পী এফ এ সুমনের সঙ্গীতে 'তুই আমার জানরে সখী' এবং 'কালো মাইয়া' শিরোনামের দুটি গান। ঈদে কালো মাইয়া গানটির ভিডিও প্রকাশ করা হবে বলে জানিয়েছেন এ শিল্পী।

সম্প্রতি ভারতের কেরালা রাজ্য থেকে গানটির শুটিংও করে এসেছেন প্রমিত কুমার।

নিজের গানের ব্যস্ততা প্রসঙ্গে প্রমিত কুমার বলেন, 'অনেকে আমাকে চিনেন না। কিন্তু নিয়মিতই গান করে যাচ্ছি আমি। আমার গান শ্রোতারা গ্রহণও করছেন। নিয়মিত স্টেজ শো'র জন্য ডাক পাচ্ছি। দেশব্যাপী স্টেজ শো করে বেড়াচ্ছি। আমার গানের এক ধরনের শ্রোতা তৈরি হয়েছে তাদের জন্যই গান করি আমি।'

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 2136327277028896389

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item