মান্নান হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ মিছিল

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা সেচ্ছাসেবকলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বেড় হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়।
পরে এক বিক্ষোভ সমাবেশে জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ অ্যাপোলোর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক কামরুজ্জামন সুনাম, সহ-সভাপতি রওশন উল ফেরদৌস পারভেজ, পৌর সভাপতি ইমরাণ হোসেন পান্না, থানা সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু প্রমূখ।
বক্তারা স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল মান্নানের হত্যাকারী যুবলীগ নেতা সজিব দত্ত, শান্তকে দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানান। 
উল্লেখ্য, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরের ছোট ভাই সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক সজিব দত্তের সাথে দুদিন আগে সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।
এরই জের ধরে গত মঙ্গলবার (১১ জুলাই) রাত সাড়ে ১২ টার দিকে ঠাকুরগাঁও পৌর শহরের মুন্সিরহাট এলাকায় স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল মান্নানকে ধারালো অস্ত্র দিয়ে ছুরিকাঘাত করে  যুবলীগ নেতা সজিব দত্ত ও তার সহযোগীরা। এ সময় সাবেক ছাত্রলীগ নেতা জুম্মন তাকে বাঁচাতে গেলে তাকেও ছুরিকাঘাত করে হামলা কারীরা। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনার পথে আব্দুল মান্নান মারা যায়। গুরুতর জখম অবস্থায় ছাত্রলীগ নেতা জুম্মনকে হাসপাতালে ভর্তি করা হয়।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 6120398894308209117

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item