ঠাকুরগাঁওয়ে সেচ্ছাসেবকলীগ নেতা খুনের দায়ে ২ জনের বিরুদ্ধে মামল।

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি।


ঠাকুরগাঁও সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান খুনের ঘটনায় ২ জনের নামসহ অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বুধবার রাতে ঠাকুরগাঁও সদর থানায় নিহতের বড় ভাই আবু আলী বাদী হয়ে হত্যা মামলাটি দায়ের করেন।

আসামীরা হলেন, সদর থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজিব দত্ত (৩৫) ও পৌর যুবলীগ ১০ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শান্ত (৩৬)। এছাড়া অজ্ঞাত আরো ৪জনকে আসামি করা হয়েছে।

মামলার বাদী আবু আলী জানান, যুবলীগ নেতা সজিব দত্ত ও শান্ত আমার ভাই আব্দুল মান্নানের খুনের সঙ্গে সরাসরি জড়িত। আমি তাদের সর্বোচ্চ শাস্তি চাই।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান হত্যা মামলা থানায় জমা হয়েছে নিশ্চিত করে বলেন, পুলিশ এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে। এর আগে জড়িত সন্দেহে দুইজন আটক রয়েছে।

উল্লেখ্য, ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব দত্তের সঙ্গে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের টেন্ডার ও টোল আদায় নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলছিল। কয়েকদিন আগে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে হাতাহাতি হয়। এ সময় মান্নানকে দেখে নেওয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন সজীব দত্ত।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 7377259937194634331

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item