তেঁতুলিয়ায় এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিনামুল্যে ফলাফল প্রকাশ

 
মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় জেলা প্রতিনিধি:
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় রজনীগন্ধা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড-এর উদ্যোগে  এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিনামুল্যে ফলাফল প্রকাশ করা হয়েছে। গতকাল ২৩ জুলাই/১৭ দুপুর ১:৪৫ ঘটিকার সময় তেঁতুলিয়ার ৬নং ভজনপুর ইউপির ভজনপুর বাজারে রজনীগন্ধা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি কার্যালয়ে অনুষ্ঠিত হয়। বিনামুল্যে ফলাফল প্রকাশ উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক মো: হামিদুল ইসলাম (লাবু)। 
রজনীগন্ধা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড-এর সভাপতি মো: জহিরুল ইসলামের  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সমবায় কর্মকর্তা মো: ফারুক হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী মো: মোজারুল আলম নিপুন। উপস্থিত ছিলেন, ফলাফল প্রার্থী ও তাদের অভিভাবক বৃন্দসহ আরো অনেকে।
উক্ত শুভ উদ্বোধনী অনুষ্ঠানে মোজারুল আলম নিপুন বলেন, ‘আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ’ আজ যারা ফলাফলে উত্তীর্ণ হতে পারবে তারা স্বর্ণের শীখরে পৌছবে আশা করি। অপর যারা ফলাফলে অনুত্তীর্ণ হবে তারা ভেঙ্গে পড়বে না অবশ্যই তোমরা সাফল্য অর্জন করতে পারবে। অধ্যবসায় ও প্রতিভা নিয়ে কাজ করলে অবশ্যই তোমরা সাফল্য অর্জনে পিচপা হাটবে না।
অন্যদিকে রজনীগন্ধা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড-এর সভাপতি বলেন, আজ আমি আমার কর্মফলে সাফল্য অর্জন করতে পেরেছি। আমার এই সাফল্যের মান্যবর হচ্ছে, উপজেলা সমবায় সমিতি পঞ্চগড় সদর পঞ্চগড়ের অফিসার জনাব মো: মামুন কবির। সে আমাকে সার্বজনীন ভাবে সহযোগীতা করেছে। আর তারই ফলে আজ আমি অত্র সমিতির সভাপতিত্ব লাভ করতে পেরে মান্যবরকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানাই।
এ ছাড়াও উক্ত শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে ফলাফল প্রার্থীদের লক্ষ করে বিভিন্ন জনে বিভিন্ন ক্যাটাগরীতে বক্তব্য রাখেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 8258553638832631560

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item