ডিমলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করলেন সুমি

এ,আই পলাশ/ইনজামাম-উল-হক নির্ণয়
নীলফামারীর ডিমলায় বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সরকার ফারহানা আখতার সুমি।  শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত দুর্যোগপুর্ণ আবহাওয়া উপেক্ষা করে ডিমলা উপজেলার পুর্ব ছাতনাই ইউনিয়নের ঝাড়সিংহেশ্বর চরে বাড়ি বাড়ি গিয়ে ২৫০ জনের মাঝে চাল, ডাল, আলু ও স্যালাইন বিতরণ করেন তিনি।
এছাড়াও ত্রাণ সামগ্রী ছাড়াও নদী ভাঙ্গনের শিকার দশটি পরিবারকে আর্থিক সহযোগীতা করেন নীলফামারী-০১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সরকার ফারহানা।
ত্রাণ বিতরণকালে পুর্ব ছাতনাই ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের সদস্য শহিদুল ইসলাম, ডোমার উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক আফতাবুজ্জামান রাজিব, চিলাহাটি সরকারী কলেজ ছাত্রলীগের প্রাক্তন সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল ইসলাম, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ভোগডাবুড়ি ইউনিয়ন শাখার সভাপতি ফরিদ ইসলাম, সাধারণ সম্পাদক সাহাদত হোসেন শয়ন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চিলাহাটি ইউনিটের নেতা সাব্বির হোসেন রনি, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ  ডোমার উপজেলা শাখার সভাপতি জাহিদ হাসান জনি প্রমুখ উপস্থিত ছিলেন।
ত্রাণ বিতরণ শেষে বন্যা দুর্গতদের পাশে না দাড়ানোয় বিএনপির সমালোচনা করে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক(কল্যান ও পুর্ণবাসন) সরকার ফারহানা সুমি বলেন, মানুষ কষ্টে আছেন অথচ তারা পাশে নেই। শুধু সরকারের সমালোচনা নিয়েই ব্যস্ত।
তিনি বলেন, মানুষের পাশে সব সময় থাকেন জননেত্রী শেখ হাসিনা এবং তার সরকার। বন্যার্তদের জন্য ত্রাণের কোন সমস্যা হবে না মন্তব্য করে তিনি বলেন, যতদিন পর্যন্ত প্রয়োজন ততদিন তাদের খাদ্যের ব্যবস্থা করবে সরকার এমনকি ঘরে ফেরার পরও তাদের পুর্নবাসন করার উদ্যোগ নিয়েছেন শেখ হাসিনা।
ত্রাণ বিতরণ কর্মসুচীতে সরকার ফারহানা আখতার সুমির সাথে আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। #

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4427981156309377907

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item