সৈয়দপুরে বিস্ফোরক উদ্ধার। ৪ জামায়াত নেতা সহ গ্রেফতার - ৩০

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে জামায়াতে ইসলামীর ৪ নেতাকে বিস্ফোরকসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জামায়াতে নেতাদের মধ্যে সৈয়দপুর শহর জামায়াতে ইসলামীর সাবেক আমীর রয়েছেন। এছাড়াও মাদক ব্যবসায়ী ও সেবী,মামলার পলাতক আসামীসহ অন্যান্য অভিযোগে আরো ২৬জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দিবাগত গভীর  রাতে বিশেষ অভিযান চালিয়ে সৈয়দপুর শহর ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে ৪ জামায়াত নেতাকে বিস্ফোরক আইনে মামলা দিয়ে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, নাশকতা আশংকায় সৈয়দপুর  উপজেলায় গত সোমবার রাত থেকে বিশেষ অভিযান চালায় পুলিশ। এ সময় নাশকতার অভিযোগে ৪ জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন সৈয়দপুর শহর জামায়াতের সাবেক আমীর আব্দুস সামাদ আজাদ (৫৫), খাতামধুপুর ইউনিয়ন সভাপতি আব্দুল আলীম (৪০), বাঙ্গালীপুর ইউনিয়ন সভাপতি জয়নাল আবেদীন (৬৫) ও সৈয়দপুর শহর জামায়াতের ১৪নং ওয়ার্ডের সভাপতি আখতার হোসেন (৫৫)। এ সময় তাদের বাড়ি থেকে ৫টি তাজা বিস্ফোরক (ককটেল) জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতা ও বিস্ফোরক আইনে মামলা হয়েছে বলে জানায় পুলিশ।
এছাড়াও একই অভিযানে মাদক সেবী ও ব্যবসায়ী, বিভিন্ন মামলায় পলাতক আসামীসহ অন্যান্য অভিযোগে আরও ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য মামলায় গ্রেফতারকৃতরা হচ্ছে, কলুমুদ্দিন ওরফে অলু (৬৫), হোসেন আলী (৩৫), মো. শুভ (২৫), মো. রাজা (২২), মো. পাড্ডু (২০), নবাব (২৫), মঞ্জুর (২৫), রমজান (২৩), লাড্ডান (২৮), নাসিম ওরফে জাম্বু (৩৪), ফারুক (২৮), ওয়াকিল আলী (২২), সুমন (২২), সাজু (১৯, হৃদয় (১৯), দুলাল হোসেন (৩০), আরিফ (৩৬), ফিরোজ (২৫), পলাশ (৩০), আরমান (৩২), মুন্না (৩৮), সুরজ (২৫), সোহেল রানা (২৬) ও আকবর আলী (৪৪)। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম ও অফিসার ইনচার্জ (তদন্ত) মো. তাজ উদ্দিন খন্দকারের নেতৃত্বে থানার অন্যান্য অফিসারসহ সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করেন।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম জামায়াতের ৪ নেতাসহ ৩০ জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশেষ অভিযান চালানো হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7297910444807646105

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item