সৈয়দপুরে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা প্রদান

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোখছেদুল মোমিনকে সংবর্ধনা দেয়া হয়েছে।মঙ্গলবার (৫ জুলাই) সন্ধ্যায় স্থানীয় রেলওয়ে মর্তূজা মিলনায়তনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সৈয়দপুর এর সহ-সভাপতি মো. সিরাজুল ইসলাম চন্দন সভাপতিত্ব করেন।
 সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. নুরুল হক মিয়া।
বক্তব্য রাখেন সংবর্ধিত সৈয়দপুর উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
এ সময় সংগঠনের উপদেষ্টা দেব কুমার নাথ, স্থানীয় আওয়ামী লীগ নেতা মীর সানোয়ার আলী প্রমূখ উপস্থিত ছিলেন।
 এর আগে উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়্ াহয়। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সৈয়দপুর এর সাধারণ সম্পাদক নুরুল হক মিয়া ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করে নেন। এর পর পরেই সংবর্ধিত অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যানকে সংগঠনের সকল সদস্যরা একে একে ফুল দিয়ে বরণ করেন। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যানকে সংগঠনের পক্ষ থেকে একটি ক্রেস্ট প্রদান করা হয়েছে।
সবশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের  সদস্য শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করেন।  অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি,সুধীজন,সাংবাদিক,শিক্ষক-শিক্ষিকাসহ সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। গোটা সংবর্ধনা অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সংগঠনের সদস্য মো. সিরাজুল ইসলাম।
প্রসঙ্গত, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন গত ১৬ মে অনুষ্ঠিত হয়। এতে রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও সৈয়দপুর রেলওয়ে কারখানা শাখার সাধারণ সম্পাদক শ্রমিক নেতা মো. মোখছেদুল মোমিন উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।    

পুরোনো সংবাদ

নীলফামারী 680583714011893179

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item