সৈয়দপুর আমিনুল হক প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মমতাজ বেগমকে বিদায় সংবর্ধনা প্রদান

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে আমিনুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মমতাজ বেগমকে অবসরজনিত বিদায় সংর্বধনা দেয়া হয়েছে। আজ (মঙ্গলবার) সৈয়দপুর পৌরসভার ইসলামবাগ এলাকায় অবস্থিত বিদ্যালয়ের পক্ষ থেকে ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদ্যালয়ের শ্রেণী কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. জাকিরুল হাসান।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. জাকির হোসেন ও মোছা. মুসারাত জাহান মিলি।
আমিনুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি’র (এসএমসি) সভাপতি মো. হিটলার চৌধুরী (ভলু)।
 অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী অতিথির উদ্দেশ্যে লেখা মানপত্র পাঠ করেন আমিনুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুবর রহমান। পরে স্বাগত বক্তব্যও রাখেন তিনি (প্রধান শিক্ষক)।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদায়ী সহকারি শিক্ষিকা মমতাজ বেগম, গোলাহাট রেলওয়ে কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মমিনুল ইসলাম মুকুল, বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি আমিনুল রহমান বিপু ও  ফ্রি-আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মোছা. লিলুফা বেগম প্রমূখ।
রামকৃষ্ণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আরিফ রাশেদ গোটা বিদায় সংবর্ধনা অনুষ্ঠানটি উপস্থাপনা করেন।
উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সৈয়দপুর পৌর এলাকার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
 শেষে আমিনুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমাজ সৈয়দপুর উপজেলা শাখার পক্ষ থেকে বিদায়ী সহকারি শিক্ষিকা মমতাজ বেগমকে ক্রেস্ট ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেয়া হয়।
সহকারি শিক্ষিকা মমতাজ বেগম ৩৮ বছর ৯ মাস ২৫ দিন শিক্ষকতা শেষে গতকাল ২৫ জুলাই  আমিনুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে অবসরে যান।  

পুরোনো সংবাদ

নীলফামারী 8899476771374950294

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item