সৈয়দপুরে চিকলী নদীতে গোসল নেমে এক কিশোর নিখোঁজ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে চিকলী নদীতে গোসল করতে নেমে এক কিশোর পানিতে তলিয়ে গেছে। আজ (বুধবার) দুপুরে উপজেলার কামারপুকুর ইউনিয়নের চিকলীবাজার সংলগ্ন চিকলী নদীতে এ ঘটনাটি ঘটে। নিখোঁজ ওই কিশোরের নাম মো. হাসানুর রহমান (১৪)।
 জানা যায়, কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ী আবাসনে (গুচ্ছগ্রাম) বাসিন্দা মজিবর রহমানের ছেলে হাসানুর রহমান। আর ওই গুচ্ছ গ্রামের পাশ দিয়ে বয়ে গেছে চিকলী নদী। সম্প্রতি উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও গত ২/৩ দিনের প্রবল বৃষ্টিপাতের কারণে চিকলী নদীর পানি বৃদ্ধি পাওয়াসহ প্রবল স্্েরাতের সৃষ্টি হয়েছে। ঘটনার দিন গতকাল দুপুর আনুমানিক ১টার সময় হাসানুরসহ আরো দুই কিশোর মিলে তাদের গুচ্ছগ্রামের পাশের চিকলী নদীতে গোসল করতে যায়। এ সময় তারা খেলার ছলে রংপুর-দিনাজপুর মহাসড়কে চিকলী নদীর ওপর থাকা চিকলী ব্রীজ থেকে নদীর পানিতে লাফিয়ে লাফিয়ে পড়ছিল। এভাবে ব্রীজের রেলিং থেকে লাফিয়ে লাফিয়ে নদীতে পড়ার এক পর্যায়ে হাসানুর রহমান নদীর পানিতে ডুবে নিখোঁজ হয়। পরবর্তীতে হাসানুরের সঙ্গে থাকা অপর দুই কিশোর তাকে দেখতে না পেয়ে খুঁজতে থাকে।  পরে তাঁরা তাঁর নিখোঁজের বিষয়টি টের পেয়ে আশপাশের লোকজনকে ঘটনাটি জানায়। এরপর হাসানুর রহমানের পরিবারের সদস্যরা ছাড়াও আশপাশের লোকজন নদীতে নেমে তাকে খুঁজতে থাকেন। অনেক সময় ধরে খোঁজাখুঁজি করেও তাঁর কোন সন্ধান না পেয়ে সৈয়দপুর দমকলবাহিনীকে বিষয়টি অবগত করা হয়। খবর পেয়ে  সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা সেখানে ছুঁটে যান।
সৈয়দপুর ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার মাহ্মুদুল হাসান জানান,তারা রংপুরের ৫ সদস্যের ডুবুরি দলের সহায়তায় নিখোঁজ হাসানুরকে সন্ধ্যা পর্যন্ত উদ্ধারের চেষ্টা করেন।
কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান  চিকলী নদীতে হাসানুর রহমানের নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেন।  রাত ৮ টা পর্যন্ত ওই নিখোঁজ কিশোরের সন্ধান পাওয়া যায়নি।

পুরোনো সংবাদ

নীলফামারী 1836347116651738823

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item