সৈয়দপুরে ৪৬ তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:



নীলফামারীর সৈয়দপুর উপজেলায় ৪৬ তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। আজ(মঙ্গলবার) সকালে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) আহ্মেদ মাহবুব-উল-ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।
সৈয়দপুর উপজেলা স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি স্থানীয় স্টেডিয়াম মাঠে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন। 
এতে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছা. রেহেনা ইয়াসমীন।
 উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা স্কুল ও ও মাদ্রাসা ক্রীড়া সমিতি’র সহ-সম্পাদক ও সৈয়দপুর আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতেই জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করে ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়।
 অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) আহমেদ মাহবুব-উল-ইসলাম জাতীয় পতাকা এবং সভাপতি  উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ক্রীড়া পতাকা উত্তোলন করেন।  
পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ও সভাপতিসহ অন্যান্যরা ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহনকারী দলের খেলোয়াড়দের সঙ্গে করমর্দন করে এবং পরিচিত হন।
অনুষ্ঠানে উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন, আমন্ত্রিত অতিথি, উপজেলা বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা প্রধান শিক্ষক, শরীর চর্চা শিক্ষক, অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ,অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। ফুটবল খেলা পরিচালনা করেন সৈয়দপুরে খ্যাতিমান রেফারী মো. মকবুল হোসেন।
গতকাল (মঙ্গলবার ) ক্রীড়া প্রতিযোগিতার প্রথম দিনে ফুটবল, কাবাডি ও হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আগামী ৩০ জুলাই চূড়ান্ত খেলা শেষে সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রতিযোগিতার সমাপ্তি হবে।        

পুরোনো সংবাদ

নীলফামারী 8650840901699257625

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item