সৈয়দপুর স্টেশনে অজ্ঞাত বৃদ্ধের মহদেহ উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর রেলওয়ে স্টেশনের বহির্গমন প্লাটফর্মের সিঁড়ির পাশ থেকে অজ্ঞাতনামা বৃদ্ধের (৭০) মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ  (মঙ্গলবার) বেলা পৌণে ১২টা দিকে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ মরদেহটি উদ্ধার করেন।
 রেলওয়ে থানা পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার সৈয়দপুর রেলওয়ে স্টেশনের বহির্গমন প্লাটফর্মের সিঁড়ির পাশে একটি অজ্ঞাতনামা বৃদ্ধকে পড়ে থাকতে দেখেন স্টেশনে আগত লোকজন। পরে বিষয়টি সৈয়দপুর স্টেশনে কার্য্যরত স্টেমন মাষ্টারকে অবগত করা হয়। কার্য্যরত স্টেশন মাষ্টার এ কে এম সফিকুল ইসলাম ঘটনাটি লিখিতভাবে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশকে জানান। পরে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত বৃদ্ধের মরদেহটি উদ্ধার করেন। উদ্ধারকৃত বৃদ্ধের পরণে শুধুমাত্র লুঙ্গি ছিল। আর একটি প্লাষ্টিকের বস্তার মধ্যে রাখা ছিল তাঁর ব্যবহৃত অন্যান্য কাপড়চোপড়।
সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান স্টেশনের বহির্গমন প্লাটফর্মের পাশ থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান উদ্ধারকৃত মরদেহের ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় জিআরপি থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি)মামলা হয়েছে। মামলা নং-৩, তারিখ:১৮-০৭-২০১৭ইং। 
 ওসি আরও বলেন, শেষ অবধি উদ্ধারকৃত অজ্ঞাতনামা বৃদ্ধের মহদেহের কোন পরিচয় পাওয়া না গেলে আঞ্জুমানে মফিদুলের মাধ্যমে  তার দাফন সম্পন্ন করা  হবে। তবে এ রির্পোট (বিকেল ৬টা) পাঠানো পর্যন্ত তাঁর কোন পরিচয় মিলেনি বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 6256542448195044120

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item