সৈয়দপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৩ জুলাই॥
বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার আওতাধীন সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা কমিটির সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল ও সাধারন সম্পাদক মাসুদ সরকার কর্তৃক স্বাক্ষরিত দুইটি পত্রে কমিটি দুইটি আগামী এক বছরের জন্য অনুমোদন দিয়েছে।
সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের কমিটিতে শেখ আব্দুল্লাহ সোহাগকে সভাপতি ও নজির হোসেনকে সাধারন স¤পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। কমিটিতে অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি হিসেবে আরিফ হোসেন, মোমেন শাহরিয়া টুটুল, জাহাঙ্গীর বসুনিয়া রুবেল ও আসাদুজ্জামান শাওন, যুগ্ম সাধারণ স¤পাদক হিসেবে ফাহিম আলম মিতুল, রুবেল হোসেন, শাহীনুর ইসলাম শাহীন ও বিদ্যুৎ আলম এবং সাংগঠনিক স¤পাদক হিসেবে জাকির হোসেন দায়িত্ব পেয়েছেন।
অপরদিকে সৈয়দপুর পৌর ছাত্রলীগের কমিটিতে মোশাররফ হোসেনকে সভাপতি ও সিফাত সরকারকে সাধারন স¤পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। কমিটিতে অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি হিসেবে তাপস রায়, মোঃ রিজভী, শ্যামল কুমার, এস এম সাদিকুর রহমান সজীব ও ইমরান হোসেন প্রিন্স, যুগ্ম সাধারণ স¤পাদক হিসেবে আজিজুল হাকিম রাকিব, মাহিদুল ইসলাম টিটু ও চাঁন খান মনু এবং সাংগঠনিক স¤পাদক হিসেবে হাফিজুর রহমান সাগর ও রুপম কবির দায়িত্ব পেয়েছেন।

নীলফামারী ছাত্রলীগের সভাপতি মরিনুল হাসান শাহ্ আপেল জানান, গত দেড় বছর ধরে সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার ছাত্রলীগের কোন কমিটি ছিলো না। যার কারনে সৈয়দপুরে সকল কার্যক্রম নীলফামারী জেলা শাখা ছাত্রলীগ দেখতে। সেইজন্য আজ বৃহস্পতিবার পূর্নরায় কমিটি গঠন করা হয়।  ছাত্রলীগকে আরো শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে জেলার ৬ উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ডসহ প্রত্যেক সেক্টরে ছাত্রলীগের কমিটি গঠন করা হবে।





পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3566320031095019573

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item