“সৈয়দপুর রোটারি ক্লাব পরিদর্শনে রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর গভর্নর এফ এইচ আরিফ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

রোটারী ইন্টারন্যাশনাল, বাংলাদেশ এর ডিষ্ট্রিক্টি গর্ভনর  এফ. এইচ আরিফ রোটারী  ক্লাব অফ সৈয়দপুর পরিদর্শন করেছেন। আজ (শুক্রবার) বেলা ১১টায়  সৈয়দপুর শহরের পৌরসভা সড়কে  অবস্থিত রোটারী ক্লাব অফ সৈয়দপুর পরিদর্শনকালে ক্লাবের সদস্যদের সাথে মিটিং করেন।
সভায় সভাপতিত্ব করেন রোটারী ক্লাব অফ সৈয়দপুর প্রেসিডেন্ট রোটারীয়ার শাহ্ মো. আহসান হাবিব।  
 মিটিং রোটারী ইন্টারন্যাশনাল,বাংলাদেশ এর ডিষ্ট্রিক্টি গর্ভনর এফ. এইচ আরিফ বলেন যারা বিত্তবান তাদেরকে সমাজের অবহেলিতদের সহায়তায় এগিয়ে আসতে হবে। রোটারী ইন্টারন্যাশনাল বাংলাদেশসহ বিশ্বব্যাপী পোলিও মুক্তকরনের জন্য এককভাবে আর্থিক সহায়তা প্রদান করে আসছে। এর পুরো তহবিল যোগান দেওয়া হয় সদস্যদের ক্ষুদ্র ক্ষুদ্র সহায়তার মাধ্যমে। তাই আগামীতে সমাজের অন্যান্য অবহেলিত বিষয়গুলোর দিকে নজর দিতে হবে,যাতে বিশ্বময় মানুষ যেন শান্তিতে বসবাস করতে পারে। 
মিটিংয়ে সৈয়দপুর রোটারী ক্লাব একটি চক্ষু, শিশু ও মাতৃসেবা হাসপাতাল স্থাপনসহ মাত্র ৫০০ টাকায় রোগীদের এ্যাম্বুলেন্স সেবা প্রদানের জন্য একটি বৃহত্তর পরিকল্পনা গ্রহন করা হয়। মিটিংয়ে রোটারী ক্লাব অফ সৈয়দপুর সেক্রেটারী রোটারীয়ার মো: লিয়াকত হোসেন সার্বিক সহায়তা করেন। মিটিংয়ে রোটারী ক্লাব অফ সৈয়দপুর এর সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5633070271577324764

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item