পুলিশ প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিলেন রসিক মেয়র

এস.কে.মামুন

হামলার মুল পরিকল্পনা কারীদের চিহ্নিত, শাস্তি ও পলাতক দুজনকে গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা  সরফুদ্দীন আহমেদ ঝন্টু (প্রতিমন্ত্রী)।
সোমবার জাহাজ কোম্পানীর মোড়ে সচেতন রংপুর সিটি কর্পোরেশন বাসীর আয়োজনে সন্ত্রাসী হামলার প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশের তিনি এ ঘোষনা দেন
উক্ত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর দোকান মালিক সমিতির যুগ্ম আহবায়ক জাভেদ হোসেন জুয়েল, সাতমাথা ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক তৌফিকুর রহমান তপু, মহানগর দোকান মালিক সমিতির আহবায়ক মোয়াজ্জেম হোসেন মিঠু, এছাড়া সমাবেশে অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন  রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু, কাউন্সিলর শাহজালাল করিম বকুল,কাউন্সিলর গোলাম কবীর কাজল, কাউন্সিলর তৌহিদুল ইসলাম,কাউন্সিলর হারাধন চন্দ্র রায়,আকরাম হোসেন,সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর হাফিজা খাতুন পান্না, সহ সকল কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, ২৪ঘন্টা মধ্যে দাবী পূরনে পুলিশ প্রশাসন ব্যর্থ হলে  রংপুরকে অচল করে দেয়া হবে। তিনি আরো বলেন, মঙ্গলবার বর্জ্য , বাতি ও পানি শাখা ছাড়া সিটি কর্পোরেশনে যথারীতি কর্মবিরতি চলবে।  
তিনি আরো বলেন, যারা আমাকে মেরে ফেলতে চায়,  যারা রংপুরের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চায় তারাই আমার উপর হামলা করেছে। তারা রংপুরবাসীর শত্রু। 
উল্লেখ্য গত রোববার আসরের নামাজ পরে তিনি তার নিজ বাড়ির সামনে প্রতিদিনের মতো  ঘরের সাজ ফার্র্নিচারে এসে বসেন এ সময় হঠাৎ করে এক যুবক এসে মেয়র মহোদয়ের ফতুয়ার কলার ধরে ঘুষি ও লাথি মারতে থাকেন। এতে তার ফতুয়া ছিঁড়ে যায় এবং সে মারাত্মাক ভাবে আহত হন। পরে উপস্থিত জনতা গনপিটুনি দিয়ে ঐ যুবকে করে পুলিশে সোপর্দ করে।  হামলাকারী যুবক নগরীর পুর্বঅভিরাম কেল্লাবন্দ  এলাকার আব্দুল গফুরের ছেলে সাদ্দাম হোসেন বলে জানা গেছে ।
এর আগে দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টু(প্রতিমন্ত্রী)-এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলার পরিকল্পনাকারীদের চিহ্নিত ও শাস্তির দাবীতে সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদ এর উদ্যোগে শহরে একটি প্রতিবাদী মৌন মিছিল বের করা হয়।

পুরোনো সংবাদ

রংপুর 172887589052990725

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item