শিক্ষক কর্তৃক শিক্ষার্থীকে বেত্রাঘাত এলাকায় মিশ্র প্রতিক্রিয়া

ফজলুর রহমান, পীরগাছা

গত মঙ্গলবার রংপুরের পীরগাছার তাম্বুলপুর আইডিয়াল কিন্ডার গার্টেন-এর সহকারি শিক্ষক আনজুমান আরা লাকী কর্তৃক একাধিক শিক্ষার্থীকে বেত্রাঘাত করায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
জানা যায়, উপজেলার তাম্বুলপুর আইডিয়াল কিন্ডার গার্টেন এর সহকারি শিক্ষক আনজুমান আরা লাকী সাবেক পরিচালক মরহুম জাহাঙ্গীর হোসেনের স্ত্রী। সহকারি শিক্ষক আনজুমান আরা লাকী দীর্ঘদিন থেকে শিক্ষার্থীদের কারণে অকারণে বেত্রাঘাত করে আসছিল। ঘটনারদিন গত মঙ্গলবার (২৫ জুলাই) তাম্বুলপুর আইডিয়াল কিন্ডার গার্টেন এর শিক্ষার্থী আতিকুর রহমান আতিকসহ তিন শিক্ষার্থী বেধড়কভাবে বেত্রাঘাত  করে। বেত্রাঘাত করায় তিন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। এসময় তাদেরকে স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসা প্রদান করা হয়। অসুস্থ শিক্ষার্থী  আতিক এর অভিভাবক বুলবুল হোসেন বুলু জানান, আমার ছেলেকে ওই শিক্ষক কোন কারণ ছাড়াই বেত্রাঘাত করেছে। তার শরীরের বিভিন্ন জায়গায় একাধিক বেত্রাঘাত করেছে সহকারি শিক্ষক আনজুমান আরা লাকী।
তাম্বুলপুর আইডিয়াল কিন্ডার গার্টেন এর দায়িত্বপ্রাপ্ত পরিচালক এর সাথে মোবাইলে কথা হলে তিনি জানান, শিক্ষার্থীদের বেত্রাঘাত করার বিষয়টি রাতেই মীমাংসা করা হয়েছে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3928032031306227587

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item