রংপুর সিটি কর্পোরেশনের মাসিক ও প্রস্তাবিত খসড়া বাজেট সভা

এস.কে.মামুন

রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা  সরফুদ্দীন আহমেদ ঝন্টু (প্রতিমন্ত্রী)বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী রংপুরের মানুষকে ভালবাসেন তাই তিনি রংপুরের উন্নয়ন নিজের কাঁধে নিয়েছেন। রংপুরের উন্নয়ন মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার  প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে হচ্ছে । তাই তিনি আবারো প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে রংপুরের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার অনুরোধ জানান।
 তিনি বলেন, আমি রংপুরকে ভালবাসি,রংপুরের মানুষকে ভালবাসি, তাই আমৃত্যু রংপুর তথা রংপুরের উন্নয়নের জন্য জীবন উৎসর্গ করতে চাই। তিনি আরো বলেন,আমি সৎ নাহলে  সততা না থাকলে এ পর্যন্ত আসতে পারতাম না।   

আজ রোববার রংপুর সিটি কর্পোরেশনের মাসিক সভা ও প্রস্তাবিত খসড়া বাজেট  সভায় সভাপতির বক্তব্যদান কালে তিনি একথা বলেন।
উক্ত সভায় বক্তব্য রাখেন রসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা আকতার হোসেন আজাদ,কাউন্সিলর তৌহিদুল ইসলাম,কাউন্সিলর জাহাঙ্গীর আলম তোতা,কাউন্সিলর গোলাম কবীর কাজল,কাউন্সিলর গোলাম সরওয়ার মীর্জা,কাউন্সিলর হারাধন রায়, কাউন্সিলর সুলতান আহম্মেদ,কাউন্সিলর মোখলেছুর রহমান, কাউন্সিলর সেকেন্দার আলী, মেয়র মহোদয়ের একান্ত সচিব রাশেদুল ইসলাম, রসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন,রসিকের প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা আব্দুল হাকিম মিয়া প্রমুখ সহ সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

পুরোনো সংবাদ

রংপুর 5636691577936884995

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item