রসিক মেয়রের উপরে হামলার মুল পরিকল্পনা কারীদের চিহ্নিত ও শাস্তির দাবীতে চতুর্থ দিনের মতো কর্মবিরতি অব্যাহত

এস.কে.মামুন

আজ বৃহষ্পতিবার রসিকের হল রুমে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা  সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু (প্রতিমন্ত্রী) এর উপর হামলার মুল পরিকল্পনাকারীদের চিহ্নিত, শাস্তি ও পলাতক দুজনকে গ্রেফতারের দাবীতে    এক জরুরী সভা  প্যানেল  মেয়র আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন কাউন্সিলর ইদ্রিস আলী,কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু,কাউন্সিলর সেকেন্দার আলী,কাউন্সিলর জাঙ্গাহীর আলম তোতা,কাউন্সিলর হাফিজ আহম্মেদ ছুট্টু, কাউন্সিলর তৌহিদুল ইসলাম,কাউন্সিলর মোখতার হোসেন,কাউন্সিলর গোলাম সরওয়ার র্মীজা,কাউন্সিলর মোখলেছুর রহমান তরু,সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর দিলারা ব্গেম, নাজমা বেগম প্রমুখ।
সভায় আবুল কাশেম কে আহবায়ক, তৌহিদুল ইসলাম কে যুগ্ম আহবায়ক ও জাঙ্গাহীর আলম তোতা কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট সংগ্রাম পরিষদ গঠন করা হয়। সভায় মেয়রের উপরে  হামলার মুল পরিকল্পনা কারীদের চিহ্নিত, শাস্তি ও পলাতক দুজনকে গ্রেফতারের দাবী আদায় না হওয়া পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে সভা ও বিক্ষোভ  সমাবেশ অব্যাহত থাকবে এবং এর অংশ হিসেবে সিটি বাজার, সাতমাথা, ষ্টেশন বাজার,শাপলা চত্বর,মর্ডান মোড়, কেন্দ্রীয় বাস টার্মিনাল ও মেডিকেল মোড় সহ শহরের বিভিন্ন স্থানে  প্রতিবাদী সমাবেশ অনুষ্ঠিত হবে।
সভায়  কাল শনিবার সকাল ১১টায় রসিকের হল রুমে সংগ্রাম পরিষদের এক সভায় সকল কাউন্সিলরবৃন্দকে উপস্থিত থাকার জন্য সংগ্রাম পরিষদের সদস্য সচিব    জাঙ্গাহীর আলম তোতা অনুরোধ জানিয়েছে। 
এদিকে রংপুর সিটি কর্পোরেশনে জরুরী বিভাগ ছাড়া   চতুর্থ দিনের মতো কর্মবিরতি অব্যাহত রয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 2845238961210790107

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item