পীরগাছায় পুলিশের সামনে আসামি যখন পলাতক

ফজলুর রহমান পীরগাছা

 ভিজিএফের ৮৬ বস্তা খাদ্যশস্য কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় জব্দ হওয়া গমের বিষয়ে থানায় মামলা দায়ের হলেও পুলিশ আসামীদের গ্রেফতার করতে পারেনি। মামলার অন্যতম আসামি ৬ নং তাম্বুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন জমির রবু সরদার প্রকাশ্যে ইউনিয়ন ও উপজেলা পরিষদে দাপ্তরিক কাজ করলেও পুলিশ বলছেন পলাতক। এদিকে পুলিশের সামনে প্রকাশ্যে আসামি ঘোরাফিরার পরও পলাতক বলায় সাধারণ মানুষের মাঝে পুলিশের ভূমিকা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
গত ৩০ জুন ভিজিএফের গম কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় কদম তলা নাম স্থান থেকে ৮৬ বস্তা গম আটক করে এলাকাবাসী। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে গমের বস্তা গুলি জব্দ করে। এঘটনায় ওইদিন রাতেই ৬ নং তাম্বুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আট জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়। ঘটনাস্থল থেকে আটক ট্রলি চালক মনিরুজ্জামানকে গ্রেফতার দেখিয়ে পরের দিন সকালে জেল হাজতে প্রেরণ করা হয়। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে পুলিশ জানালেও গত তিন দিনেও তা গ্রেফতার করতে পারেনি। মামলার অন্যতম আসামি তাম্বুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অন্য আসামিরা প্রকাশ্যে তাদের ব্যক্তিগত কাজ চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে।
পীরগাছা থানার ওসি (তদন্ত) জাকির হোসেন জানান, একজনকে গ্রেফতার করা হলেও বাকিরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। আসমীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পুরোনো সংবাদ

রংপুর 7348550080089674159

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item