পীরগাছায় উপজেলা পরিষদের দুটি সভা বর্জন করেছে চেয়ারম্যানরা

ফজলুর রহমান,পীরগাছা 

গতকাল সোমবার রংপুরের পীরগাছা উপজেলা পরিষদের দুটি গুরুত্বপূর্ণ সভা বর্জন করেছে ৯ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা। ফলে দুটি সভার বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেনি উপজেলা পরিষদ।
জানা যায়, উপজেলা পরিষদের পদাধিকার বলে সভাপতি ও সদস্য সচিবের সাথে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে বিরোধ চলে আসছিল ইউপি চেয়ারম্যানদের। গতকাল সোমবার উপজেলা পরিষদের সভা ও উপজেলা পরিষদ সমন্নয় সভা দুটিতে সরকারের স্থাবর সম্পত্তি হস্তান্তর থেকে আয় (১ভাগ) বিতরনসহ আরো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ও বাস্তবায়নের কথা ছিল। সোমবার সকালে সভা দুটি শুরু হলে উপজেলার ৯ ইউনিয়নের চেয়ারম্যানরা বর্জন করায় তা ভন্ডুল হয়ে যায়। জানাযায়, স্থাবর সম্পত্তি হস্তান্তর থেকে আয়ের অর্থ বিতরণ নিয়ে উপজেলা প্রশাসন ও চেয়ারম্যানদের মাঝে বিরোধ চলে আসছে।
অন্নদানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম এর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, উপজেলার বিভিন্ন উন্নয়ন খাতের হিসাব-নিকাশ ও ১ ভাগ এর দাবীতে সভা বর্জন করা হয়। এবিষয় নিয়ে গত সোমবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) আমিনুল ইসলাম চেয়ারম্যানদের নিয়ে অফিস রুমে ঘন্টা ব্যাপী আলোচনা করেও কোন সুরাহা করতে পারেনি বলে জানা যায়।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আফছার আলী জানান, চেয়ারম্যানগণ কেন সভায় উপস্থিত হয়নি তা আমি জানি না।

পুরোনো সংবাদ

রংপুর 8992216352776614572

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item