রংপুরে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে ৬ হোটেল শ্রমিক গুরুতর আহত

এস.কে.মামুন

রংপুরে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে ৬ হোটেল শ্রমিক গুরুতর আহত হয়েছে। আহত শ্রমিকদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনের অবস্থা আশংকা জনক। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে রংপুর নগরীর ধাপ ক্যান্ট রোডস্থ মা-মনি হোটেলে।
স্থানীয় সুত্র ও আহতদের ভাষ্য মতে জানগেছে, মা-মনি হোটেলের ম্যানেজার মিলন সকাল সাড়ে ৮টার দিকে পুরতন একটি গ্যাসের সিলিন্ডার পরিবর্তন করে নতুন অপর একটি সিলিন্ডারের সংযোগ দেয়ার সময় এ বিষ্ফোরণ ঘটে। এ সময় হোটেলের ম্যানেজারসহ ৬জন শ্রমিক আহত হয়। আহত শ্রমিকদের তাৎক্ষনিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ও প্লাষ্টিক সার্জারী বিভাগে ভর্তি করা হয়। এদের মধ্যে গুরুত্বর আহত হোটেল শ্রমিক তারাগঞ্জের বাসিন্দা ধর্ম চন্দ্র রায়ের পুত্র মোঃ রিপন-১(৩৪) ও লালমনির হাটের বাসিন্দা সাইদুলৈ ইসলামের পুত্র রিপন-২(২৫)। অপর ৪ জন আহত হোটেল শ্রমিক হাসপাতালের ৩য় তলায় ৬নং ওয়ার্ডের বার্ণ ও প্লাষ্টিক সার্জারী বিভাগে চিকিৎসা প্রদান করা হচ্ছে। আহতরা হলেন, সুন্দরগঞ্জের ওমেদ আলীর পুত্র মসিউর রহমান (৪৪), লালমনিরহাটের বাচ্চা মিয়ার পুত্র ও মা-মনি হোটেলের ম্যানেজার মিলন(৩৪), পঞ্চগড়ের বাসিন্দা আব্দুল কুদ্দুসের পুত্র দীন ইসলাম (২২)ও গঙ্গাচড়ার বাসিন্দা আবু আলীর পুত্র রানা(৩০)।
আহতরা সকলেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ও প্লাষ্টিক সার্জারী বিভাগে বিভাগীয় প্রধান ডাঃ মারুফুল ইসলামের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে আহতদের দেখতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যান রংপুর জেলা রেস্তরা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ। এ সময় আহতদের চিকিৎসার খোজখবর নেন ইউনিয়নের সভাপতি মোঃ দেলোয়ার হোসেনসহ অন্যান্যরা।

পুরোনো সংবাদ

রংপুর 8804831687852256316

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item