আটোয়ারীতে দিনব্যাপী স্বাস্থ্য মেলা

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় প্রতিনিধি :
“ আমার স্বাস্থ্য, আমার উন্নতির সোপান” এর স্লোগানকে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে দিনব্যাপী স্বাস্থ্য মেলার উদ্বোধন করা  হয়েছে। সোমবার দিনব্যাপী উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পরিবার পরিকল্পনা বিভাগের সহযোগিতায় সূর্যের হাসি ক্লিনিক ও স্বর্নিভর বাংলাদেশ এর সার্বিক ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ মাঠে এই মেলা অনুষ্ঠিত হয়।
মেলা উপলক্ষে সূর্যের হাসি ক্লিনিক ও স্বর্নিভর বাংলাদেশ আটোয়ারী অফিসের সামনে থেকে একটি ব্যানার, ফেস্টুন সহ বর্নাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা মিলনায়তনের আলোচনা সভায় মিলিত হয়। সূর্যের হাসি ক্লিনিক ও স্বর্নিভর বাংলাদেশ এর ম্যানেজার মো: ফখরুল আলম এর সঞ্চালনায় পঞ্চগড় জেলা প্রশাসক এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও মেলার উদ্বোধন ঘোষনা করেন স্বর্নিভর বাংলাদেশ এর চেয়ারম্যান ও সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পঞ্চগড় জেলার সিভিল সার্জন ডা: পীতাম্বর রায়, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক এ কে এম শাহাদৎ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যন আলহাজ্ব মো: আব্দুর রহমান উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
সভায় অন্যানের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ভারপ্রাপ্ত প: প: কর্মকর্তা ডা: হুমায়ুন কবীর, পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর বকত, মহিলা ভাইস চেয়ারম্যা মীরা রানী রায়, জেলা পরিষদ সদস্য মাজেদুর রহমান বকুল, লুৎফা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় স্বাগত বক্তব্য রাখেন স্বর্নিভর বাংলাদেশ এর এনএইচএসডিপি এর প্রকল্প পরিচালক মো: রফিকুল ইসলাম।
আলোচনা শেষে প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথি মেলার ১০ টি ষ্টল পরিদর্শন করেন এবং সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে মেলার সমাপ্তি ঘোসনা করা হয়। #

পুরোনো সংবাদ

পঞ্চগড় 6883301720116424265

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item