নীলফামারীতে ব্যবসায়ীদের নিরাপত্তার দাবীতে স্মারকলিপি

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৫ জুলাই॥
ব্যবসায়ীদের নিরাপত্তার দাবীতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে দোকান মালিক সমিতি। আজ বুধবার দুপুরে সমিতির সিনিয়র সহ-সভাপতি হামিদুল ইসলামের নেতৃত্বে স্মারক লিপি প্রদান করা হয়।
সে সময় সমিতির সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক শাহজাদা মুক্তিসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন। এরআগে হাজী মহসিন সড়কস্থ জেলা দোকান মালিক সমিতির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে ডিসি অফিস প্রাঙ্গণে সমবেত হন তারা।
স্মারক লিপি সুত্র জানায়, চলতি বছরের গত ২৮মে রাতে শহরের বড় বাজারে সাতটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি সংঘটিত হয়। চোরেরা দোকানগুলোর ৬লাখ ৩২হাজার ৫৫টাকা নিয়ে যান। এ ব্যাপারে থানায় মামলা হলেও পুলিশ দু’জন পকেটমারকে আটক করে চুপচাপ রয়েছে।
জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিয়ার রহমান অভিযোগ করে বলেন, ব্যবসায়ীরা নিরাপত্তাহীনতায় পড়েছেন। পুলিশ আজ পর্যন্ত চোরদের এমনিক চুরি হওয়া টাকাও উদ্ধার করতে পারেনি। আমরা ব্যবসায়ীরা উদ্বেগে পড়েছি।
স্মারকলিপি গ্রহণ করে নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন ব্যবসায়ী নেতাদের।
জানতে চাইলে নীলফামারী সদর থানার ওসি (অপারেশন) এরশাদুল আলম বলেন, মামলা হওয়ার পর থেকে পুলিশ জড়িতদের গ্রেফতার করতে তৎপরতা চালিয়ে আসছিলো। ইতোমধ্যে পাঁচজনকে আটকও করা হয়েছে। চুরির ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে জড়িত যারাই হোক না কেন তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।
দোকান মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি হামিদুল ইসলাম জানান, সেদিনের ঘটনায় ব্যবসায়ী মিলন, জাহাঙ্গির, আমির হোসেন, শাহাদত হোসেন, রতন দাস, আনন্দ এবং নিশিথের প্রতিষ্ঠানে চুরি সংঘটিত হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 7751201149181917934

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item