ঐচ্ছিক তহবিল থেকে নীলফামারীতে ত্রাণ বিতরণ করলেন সংস্কৃতিমন্ত্রী

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৩ জুলাই॥
সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর ঐচ্ছিক তহবিলের অর্থে নীলফামারী সদরের দরিদ্র অসহায়দের মাঝে ঘর, সেলাই মেশিন, রিক্সা, ভ্যান, হুইল চেয়ার ও বিতরণ করেছেন।
আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে মন্ত্রীর জেলা শহরের বাসভবনের সামনে এসব সামগ্রী বিতরণ করেন। ওই অনুষ্ঠানে দৃষ্টিপ্রতিবন্ধী এক কিশোরী সংস্কৃতিক কর্মীর মাঝে বাদ্যযন্ত্র হারমোনিয়াম ও দরিদ্র মেধাবী ছাত্রীর মাঝে একটি বাইসাইকেল বিতরণ করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম প্রমুখ।
মন্ত্রীর ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম জানান, মন্ত্রীর সেচ্ছা তহবিলের অর্থে জেলা সদরের বিভিন্ন ইউনিয়নের অসহায় দরিদ্রদের মাঝে ১০টি পরিবারকে ঘর নির্মাণের ঢেউটিন ও অন্যান্য সামগ্রীসহ নির্মাণ ব্যয় বাবদ অর্থ, ৮জন দরিদ্র নারীদের কর্মসংস্থান সৃষ্টিতে সেলাই মেশিন, দরিদ্র পুরুষদের মাঝে ৩টি রিক্সা ও ৭টি ভ্যান, ৩জন প্রতিবন্ধীর মাঝে একটি করে হুইল চেয়ার বিতরণ করা হয়। এসময় মন্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী কিশোরী শিল্পী রতœা ইসলামকে একটি হারমোনিয়াম ও এক মেধাবী স্কুল ছাত্রীকে একটি বাইসাইকেল প্রদান করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4217531406330878927

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item