এমএসডিএফ বাংলাদেশের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৫ জুলাই
‘‘উন্নয়নের জন্য সেবা’’ এই শ্লোগানকে সামনে রেখে এমএসডিএফ(MSDF) বাংলাদেশ, নীলফামারীর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার বিকাল ৫টায় নীলফামারী জেলা স্কাউট ভবনে প্রতিষ্ঠা বার্ষিকী, অবহিতকরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমএসডিএফ বাংলাদেশের চেয়ারম্যান মোঃ মারম্নফ খান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এমএসডিএফ বাংলাদেশের সহ-চেয়ারম্যান মনিরা খান, সাধারন সম্পাদক দূর্গা রায় বাবু, নির্বাহী পরিচালক নিহা মনি, সাংগঠনিক সম্পাদক মোঃ আসিফ আহসান অমত্মু , শিক্ষা বিষয়ক সম্পাদক ইনজামাম-উল-হক নির্ণয়, অর্থ সম্পাদক সাদিক-উল ইসলাম মাহিন প্রমুখ সহ সংগঠনের সদস্যবৃন্দ।
উলেস্নখ যে, ২০১৫ সালের ১৫ জুলাই এমএসডিএফ বাংলাদেশ তার পথ চলা শুরম্ন করে। এমএসডিএফ (MSDF) বাংলাদেশ হচ্ছে একটি অরাজনৈতিক, সামাজিক, সেচ্ছাসেবী, শিক্ষা ও উন্নয়নমূলক সংগঠন। বিগত দুই বছর ধরে এই সংগঠনটি বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক কর্মকান্ডের সাথে সংযুক্ত রয়েছে। এর পাশাপাশি এই সংগঠনে রয়েছে MSDF মুক্ত মহা স্কাউট গ্রম্নপ, নীলফামারী, MSDF Event Management Service,Nilphamari, MSDF বিজ্ঞান ক্লাব,নীলফামারী, সাদিয়া মাহরিন শামত্মা বিজ্ঞান ক্লাব,নীলফামারী, MSDF ডিবেট ডোর,নীলফামারী, MSDF স্পোর্ট গ্রাউন্ড,নীলফামারী, MSDF সাংস্কৃতিক ভূবন,নীলফামারী, MSDF সাহিত্য নন্দন, নীলফামারী। #  



পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6247682736285635745

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item