কাঁটাতারের এপার থেকে যুবকের মরদেহ নিয়ে গেছে ভারতীয় পুলিশ

নিজস্ব প্রতিনিধি-
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বনচৌকী সীমান্তে কাঁটাতারের বেড়ার এপার থেকে অজ্ঞাত পরিচয় যুবকের (৩৫) মরদেহ নিয়ে গেছে ভারতীয় পুলিশ।


বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ওই সীমান্তের ৯০৫/১১ এস নম্বর পিলার এলাকার নোম্যান্স ল্যান্ড থেকে ওই মরদেহটি নিয়ে যায় ভারতীয় পুলিশ।

সীমান্তবাসী ও বিজিবি সূত্রে জানা গেছে, হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের দৈয়খাওয়া বনচৌকী সীমান্তে ভারতীয় কাঁটাতারের বেড়ার বাংলাদেশ অভ্যন্তরে নোম্যান্স ল্যান্ডে একটি মরদেহ দেখতে পান স্থানীয়রা।

খবর পেয়ে বিজিবি বাংলাদেশ অংশ থেকে ঘটনাটি পর্যবেক্ষণ করছে। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী(বিএসএফ) ১০০ ব্যাটালিয়নের নবনির্মিত পাগলীবাড়ি ক্যাম্পের সদস্যরা মরদেহটি ঘিরে রাখে এবং ভারতীয় পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। বিএসএফ এ মরদেহটির পরিচয় শনাক্ত করতে পারেনি বলে বিজিবিকে জানিয়েছে।

তবে স্থানীয়দের ধারণা, ওই যুবক ভারতীয় নাগরিক হলে কেউ তাকে মেরে কাঁটাতারের এ পারে ফেলে দিয়েছে। অথবা বাংলাদেশি কোনো গরু পাচারকারী বিএসএফের গুলিতে নিহত হয়ে থাকতে পারে। কারণ মরদেহটি পাগলীবাড়ি বিএসএফ ক্যাম্পের ঠিক পেছনে পড়ে রয়েছে।

বিজিবি লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল গোলাম মোরশেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত এ মরদেহের পরিচয় শনাক্ত করা সম্ভব হয় নি। পরিচয় পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় পতাকা বৈঠকের আহ্বান জানিয়ে বিএসএফকে পত্র পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 5055333383440881710

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item