বিদ্যুতের তারে জড়িয়ে কিশোরগঞ্জে দুই ভাই নিহত

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা॥
সেচ পাম্পের  বিদ্যুতের তারে জড়িয়ে দুই সহোদর আব্দুল মালেক (৩০) ও আব্দুল খালেদ (২৫) নিহত হয়েছেন। শনিবার রাত আটটা ১০ মিনেটে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার দোলাপাড়া নামকস্থানে এই মর্মান্তিক  ঘটনা ঘটে। নিহত দুই ভাই উক্ত ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের উত্তরপাড়া গ্রামের সামছুল হকের ছেলে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
ইউনিয়নের এক নম্বর  ওয়ার্ড সদস্য আজিজার রহমান জানান, নিহত দুই ভাই তার আপন শ্যালক। অনাবৃস্টির কারনে আমন ধানের চারা রোপনে তারা দিনভর দোলাবাড়িতে পল্লী বিদ্যুতের সংযোগে সেচ পাম্পের সাহার্য্যে জমিতে পানি দেয়। ঘটনার সময় তারা সেচ পাম্পটি খুলে বাড়িতে নিয়ে আসার কথা ছিল। তিনি প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে আরো বলেন তার ছোট শ্যালক আব্দুল খালেক বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে সেচ পাম্পটি খুলতে গেলে বিদ্যুত¯পৃষ্ট হয়ে চিকিৎসার দিলে বড় ভাই আব্দুল মালেক ছোট ভাইকে বাঁচাতে গেলে সেও বিদ্যুত¯পৃষ্ট হয়ে পড়লে ঘটনাস্থলেই  দুই ভাইয়ের মৃত্যু হয়।
রনচন্ডি ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে।
কিশোরগঞ্জ উপজেলার পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের ইনচার্জ কামাল আহমেদ বলেন দুই ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে ওই এলাকার বিদ্যুৎ সরবাহ বন্ধ করে দেয়া হয়েছে।
থানার ওসি বজলুর রশীদ বলেন খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ ছুটে যায়। সেখান হতে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3030103784413640030

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item